উজিরপুরে আনসার ভিডিপির উপজেলা সমাবেশ ও র‌্যালী

উজিরপুর প্রতিনিধি: শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা এই মূলমন্ত্রকে সামনে রেখে বরিশালের উজিরপুরে অনুষ্ঠিত হয়েছে উপজেলা সমাবেশ ও র‌্যালী।
উপজেলা আনসার ও ভিডিপির কার্যালয়ের আয়োজনে বুধবার সকাল ১০ টায় একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদের সামনে শেষ হয়েছ।
র‌্যালী শেষে উপজেলা পরিষদের সভা কক্ষে উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারিহা তানজিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বরিশাল বিভাগের আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক মোঃ আশরাফুল আলম।
এ সময় উপজেলা আনসার ও ভিডিপির কর্মকর্তা শাহিনুজ্জামানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কমান্ড্যান্ট বাসুদেব ঘোষ, সহকারী জেলা কমান্ড্যান্ট রকিব উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারি, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ প্রমুখ।
সমাবেশে বক্তারা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রতিটি সদস্যকে দেশের কল্যানে সাধারন মানুষের পাশে থেকে কাজ করার জন্য আহবান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.