উজিরপুরে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাওফিল ও কেক কেটে দিবসটির উদ্যাপন করা হয়।
গতকাল বুধবার (১১ নভেম্বর) সন্ধ্যার পরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা যুবলীগের সভাপতি, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস,এম জামাল হোসেন।
উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হেমায়েত উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু ।
অন্যান্যদের মধ্যে আরো বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এ্যাড: শহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান খায়রুল বাশার লিটন, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক আনোয়ার হোসেন খান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম কমল, সাতলা ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন বালী, উপজেলা ছাত্রলীগের সভাপতি অসীম ঘরামী, কাউন্সিলর রিপন মোল্লা, যুবলীগ নেতা ও ইউপি সদস্য যুবায়ের মিয়া সহ আরো অনেকে। আলোচনা সভা শেষে দোয়া মোনাজাত ও কেক কাটা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.