উজিরপুরে আওয়ামীলীগের ব্যাপক আয়োজনে মুজিববর্ষ পালিত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে মুজিববর্ষ ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ব্যাপক আয়োজনে পুস্প মাল্য অর্পন,আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১০ জানুয়ারী) সকাল ১০ টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু অস্থায়ী বেদীতে পুস্প মাল্য অর্পন করেন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন নের্তৃবৃন্দ।

পরে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা একটি বিশাল র‌্যালী উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আওয়ামীলীগ কার্যালয় শেষ করে। এছাড়া ছাত্রলীগ সভাপতি অসিম ঘরামীর নের্তৃত্বে একটি ব্যাতিক্রমী বর্নাঢ্য র‌্যালী বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি এস.এম জামাল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন নবনির্বাচিত সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী,সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু,সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হাফিজুর রহমান ইকবাল, সাবেক সহ সভাপতি আঃ হাকিম সেরনিয়াবাদ,অশোক কুমার হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান অপুর্ব কুমার বাইন রন্টু,শফিক বালি,রইসুল ইসলাম রিয়ন, প্রচার সম্পাদক খবির উদ্দিন,সদস্য তাপস কুমার শাহা, যুবলীগ সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিন,মহিলালীগ নেত্রী রানী বেগম,বিউটি খানম, সাবেক ছাত্রীলীগ সভাপতি আনিচুর রহমান নয়ন,শ্রমীকলীগ যুগ্ম আহবায়ক শিপন মোল্লা,ছাত্রলীগ সভাপতি অসিম কুমার ঘরামী,সম্পাদক জালিস মাহমুদ শাওন,ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহাদাত হোসেন, এ্যাডঃ শহিদুল ইসলাম, ইউসুফ হোসেন হাওলাদার,কাজী হুমায়ুন কবির,সরোয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম সাহেবসহ আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.