উজিরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্রাক ম্যানেজারের বাসায় দুর্ধর্ষ ডাকাতি

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ব্রাক ম্যানেজার অনিতা রানীর বাসায় অস্ত্রের মুখে জিম্মি করে পরিবারের লোকজনের হাতপাবেধে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে।
১৬ এপ্রিল মঙ্গলবার সন্ধায় উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উত্তর পার্শ্বে স্বপন বাড়ৈ এর ভাড়াটিয়া উজিরপুরের ব্রাক ম্যানেজার অনিতার রানী সরকার অফিসে থাকার সুযোগে মুখোশধারী  তিনজন ডাকাত তাদের ঘরে ঢুকে ম্যানেজারের মা ও মামা ও শিশু মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে ১ ঘন্টা তান্ডব তালিয়ে ঘরের আসবাবপত্র ভেংগে স্বর্নের চেইন ,কানের দুল,পাশা, একটি আইফোন,একটি বাটন ফোন, ট্যাব মোবাইল, একটি হারমনিয়াম ও নগদ ৮০০ টাকা নিয়ে বীর দর্পে পালিয়ে যায়।
স্থানীয় সুত্রে আরো জানা যায়,  ঐ দিল সকাল ৯ টার দিকে তিন যুবক কৌশলে বাসা ভাড়া নেয়ার কথাবলে ঐ বাড়িতে প্রবেশ করে। তখন  বাড়ির অন্য ভাড়াটিয়া প্রভাষক রতন চ্যাটার্জী ব্যাচেলরদের বাসা ভাড়া দিবেন না বল্লে ঐ তিন যুবক চলে যায়৷
ডাকাতের হাতে জিম্মি ব্রাক ম্যানেজারের মা বিটিসি নিউজকে জানান, সকালে বাসা ভাড়া নিতে আসা ঐ তিন যুবক ই সন্ধায় তাদের বাসায় ডাকাতি করে।
ঘটনা শুলে ঘটনা স্থল পরিদর্শন করেন বরিশালের সহাকারী পুলিশ সুপার (উজিরপুর সার্কেল) মাজহারুল ইসলাম, উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহমেদ, ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান সোহাগ।আইনগত ব্যাবস্থা নেওয়া হবে বলে ওসি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.