উজিরপুরে অর্ধ কোটি টাকার সরকারী ব্লক পানি উন্নায়ন কর্তার বাড়ীতে

উজিরপুর প্রতিনিধি: বরিশাল পানি উন্নায়ন বোর্ডে কর্মরত উপসহকারী প্রকৌশলী মো: শাকিল ইসলাম সরকারী টাকায় নির্মিত নদী ভাঙ্গনরোধের পানি উন্নায়ন বোর্ডের প্রায় অর্ধকোটি টাকার ব্লক ট্রাকে করে নিজ গ্রাম উজিরপুর উপজেলার হস্তিসুন্ড ইদগা মাকেট এলাকায় তার পৈত্রিক ব্যাবসা প্রতিষ্ঠানের কাজে ব্যাবহার করছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
সরকারী কাজে ব্যাবহার যোগ্য শত শত ব্লক তার পৈত্রিক জমির উপর পড়ে রয়েছে। একজন সরকারী কর্মকর্তা প্রকাশ্যে সরকারী মালামাল নিজ বাড়ীতে নিয়ে আসায় এলাকজুড়ে তোলপাড় সৃষ্টি হয়।
সরোজমিনে গিয়ে দেখা যায় বরিশাল পানি উন্নায়ন বোর্ডে কর্মরত উপ-সহকারী প্রকৌশলী মো:শাকিল ইসলামের পিতা হস্তিসুন্ড গ্রামের সামুসুল হুদার বাড়ীর অদুরে ব্যাবসা প্রতিষ্টানের পিছনে সারিবদ্ধ ভাবে শত শত ব্লক রেখে গেটে তালা বব্ধ করে রাখেন।
স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, গত কয়েকদিন আগে একাধিক ট্রাকে করে শাকিল ইসলাম নিজেই ব্লক গুলে বাড়ীতে নিয়ে আাসেন।
অভিযুক্ত উপসহকারী প্রকৌশলী মো:শাকিল ইসলাম বিটিসি নিউজকে বলেন তিনি তার অফিসের কর্মকতার সাথে আলাপ করেই মালামাল গুলো নিজ বাড়ীতে নিয়ে আসেন।
বরিশাল পানি উন্নায়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আব্দুস সালাম বিটিসি নিউজকে জানান, আমি লোক মুখে সুনেছি আমার আফিসে কর্মরত উপ সহকারী প্রকৌশলী শাকিল ইসলাম ঠিকাদারদের ট্রেষ্ট করা আমাদের আফিসের অদুরে রক্ষিত ব্লক নিজ বাড়ীতে নিয়েছে। ওই সব ব্লক পুন :রায় অফিসে ফেরত আনতে মৌখিক নির্দেশ দেযা হয়েছে। তবে তিনি একজন কর্মকর্তা হয়ে অনৈতিক কাজ করা তার ঠিক হয়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.