উজিরপুরে অচেতন করে সর্বস্ব লুটের ঘটনায় থানায় অভিযোগ

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরের সাতলায় জামাতা কর্তৃক শশুর বাড়ির লোকজনদেরকে অচেতন করে সর্বস্ব লুটের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও ভূক্তভোগী সুত্রে জানা যায় উপজেলার সাতলা ইউনিয়নের রাজাপুর গ্রামের বাসিন্দা শশুর বুদ্ধেস্বর মন্ডল (৬০) শাশুড়ী বকুল মন্ডল (৫০) শ্যালিকা এইচ এস সি পরীক্ষার্থী কবিতা মন্ডল (১৮) ও নিজ শিশু কন্যা সন্তানকে একই এলাকার রূপাইয়া পারুয়ার ছেলে জামাতা ভবতোষ পারুয়া (৪০) শনিবার রাতে পাঁচটি রসমালাই মিষ্টি নিয়ে বেড়াতে এসে মিষ্টি খাইয়ে তাদেরকে অজ্ঞান করে নগদ ৪৭ হাজার টাকা, ১ টি স্বর্নের চেইন,১ জোড়া কানের দুল ,রূপার অলংকার ছিনিয়ে নিয়ে যায়।
স্থানীয় সুত্রে যানা জায় বুদ্ধেস্বর মন্ডলের কন্যা সবিতা মন্ডল(২৮) এর সাথে একই এলাকার রূপাইয়া পারুয়ার ছেলে ভবতোষ পারুয়ার দশ বছর আগে হিন্দু ধর্মের রিতি অনুসারে বিবাহ হয়। বিবাহ পরে তাদের ওড়সে একটি কন্যা ও একটি পুত্র সন্তান জন্ম গ্রহন করে।
তবে সাংসারিক জীবনে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। এমনকি পারিবারিক কলহের জের ধরে পাঁচ বছর ধরে নিখোঁজ ছিল সে।
একই এলাকার ব্যবসায়ী মনতোষ জমাদ্দার জানান, বৃদ্ধেস্বরের জামাতা পাঁচটি মিষ্টি নিয়ে বেড়াতে আসে রাত আটটার দিকে এবং শশুর,শাশুরি, শালিকা ও নিজ কন্যাকে মিষ্টি খাইয়ে আমার দোকানে আসে, শশুর, শাশুড়ী, নিজ কন্যা অজ্ঞান হয়ে পড়ে থাকে, শালিকা একটু সুস্হ থাকায় পাসে কাকার ঘড়ে গিয়ে বলে এবং শালিকা চাচার ঘড়ে অজ্ঞান হয়ে পড়ে থাকে,বাড়ির লোকজন ঘড়ে গিয়ে তিন জনকে ঘুমাতে দেখে বাহির থেকে তালা মেড়ে সবাই ঘুমিয়ে পড়ে। গভির রাতে তালা ভেঙ্গে নগদ টাকা স্বর্ন ও রূপার অলংকার নিয়ে যায়।
শিশু কন্যাটিকে ওড় বাবার বাড়ি পাঠিয়ে দিয়েছি এবং তিন জনকে দুপুর ১২টার দিকে উজিরপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এব্যাপারে উজিরপুর মডেল থানার তদন্ত ওসির সাথে জানতে চাইলে তিনি বলেন অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.