উজিরপুরের হারতা জামবাড়ী আ. লীগের কমিটি নিয়ে অপপ্রচার, বিব্রত আ. লীগ

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরের হারতা জামবাড়ী ৪নং ওয়ার্ডের আওয়ামীলীগের কমিটি নিয়ে অপপপ্রচার চালাচ্ছে সাধারন সম্পাদক প্রার্থী বিশ্বনাথ বিশ্বাস। বিব্রতকর অবস্থায় আওয়ামীলীগ নেতৃবৃন্দরা।

স্থানীয় সুত্রে জানা যায় ২৯ অক্টোবর জামবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুনিল রায়,সম্পাদক অমল মল্লিক,ইউপি চেয়ারম্যান ডাঃ হরেন রায়সহ ৪ শতাধিক নেতাকর্মী।

এসময় সাধারন সম্পাদক পদে সুশিল বড়ালকে প্রস্তাব করলে সকল নেতাকর্মীরা হাত উচিয়ে সমর্থন করে। অপরদিকে প্রতিদন্ধী প্রার্থী বিশ্বনাথ বিশ্বাস এর কোন প্রস্তাবকারী ও সমর্থনকারী ছিলনা।

সকলের জনসমর্থন সুশিল বড়ালের পক্ষে হওয়ায় ইউনিয়ন আওয়ামীলীগের নেতারা তার নাম সম্পাদকের পদে অর্šÍভূক্ত করে নিয়ে যায়। তার নাম অর্র্šÍভূক্ত হওয়ায় বেপরোয়া হয়ে উঠে প্রতিদন্ধী প্রার্থী বিশ্বনাথ বিশ্বাস তিনি সুশিল বড়ালের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালায়। পক্ষান্তরে দলের নাম ভাঙ্গিয়ে বিশ্বনাথ বিশ্বাস বিভিন্ন মানুষদের কাছ থেকে বয়স্কভাতা, বিধবা ভাতার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেন।

তার বিরুদ্ধে দূর্নিতী, অনিয়ম ও অর্থ আত্মসাৎ এর অভিযোগ করেছে স্থানীয়রা। সে জামবাড়ী দফাদার বাড়ীর সংলগ্ন দূর্গা মন্দিরের জন্য বরাদ্দকৃত ৩টি সোলার বিক্রি করে টাকা আত্মসাৎ করেছে। এমনকী তার বাড়ীর পাশে সরকারি রাস্তার ইট তুলে নিয়ে টয়লেট নির্মান করার অভিযোগ রয়েছে।

তিনি এলাকায় বিভিন্ন অপরাধের সাথে জড়িয়ে পড়েছে। ইতিপূর্বে এনজিওর নাম করে বিভিন্ন মানুষদের ধোকা দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে জনতার রোসানলে পড়ে গণধোলাইয়ের শিকার হয়।

আ’লীগের উন্নয়নের ধারা অব্যাহত এবং সুনাম বজায় রাখতে ঐ প্রতারক অপপ্রচারকারীকে ওয়ার্ড আ’লীগের কোন পদে নির্বাচিত না হয় সে ব্যাপারে ইউনিয়ন ও উপজেলা আ’লীগের নেতাকর্মীদের সু-দৃষ্টি কামনা করেন এলাকাবাসী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.