উজিরপুরের হস্তিশুন্ডে দীর্ঘ মেয়াদী ফুটবল প্রশিক্ষণ কোর্সের উদ্ধোধন

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরের হস্তিশুন্ড কেন্দ্রীয় খেলার মাঠে দীর্ঘ মেয়াদী ফুটবল প্রশিক্ষণ কোর্স এর উদ্ধোধন করা হয়েছে। ৪ জুন রবিবার সকাল ১০ টায় উদ্ধোধন উপলক্ষে আলোচনা সভায় বামরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ইউসুফ হোসেন হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা ক্রীড়া অফিসার মো: সাইদুল ইসলাম।
সহকারী অধ্যাপক মাহাবুবুর রহমানের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন হস্তিশুন্ড এইচ এম ইনস্টিটিউশের প্রধান শিক্ষক মো: আনোয়ার হোসেন, উজিরপুর উপজেলা সৎসঙ্গ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি আ: রহিম সরদার।
বিশিস্ট ক্রীড়াবীদ ও সংগঠক মো: আব্বাস আলী তালুকদারের পরিচালনা ও ব্যাবস্থাপনায় এবং হস্তিশুন্ড কাজীরা নবীন সংঘের আয়োজনে ও বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি উপজেলা কমিটির সহযোগীতায় এ প্রশিক্ষণ কোর্সের পৃস্টপোষকতায় ছিলেন জেলা ক্রীড়া অফিস, জেবিন ইন্ড্রাস্ট্রিজ ও সৎসঙ্গ ফাউন্ডেশন।
এসময় বক্তারা বলেন ক্রীড়া মানুষকে সুস্থ্য দেহ ও মন গঠনের সহযোগীতা করে। খেলা ধুলা মাদকসহ সকল অপরাধ থেকে দুরে রাখতে অগ্রণী ভুমিকা পালন করে। তাই দেশ ও সুস্থ্য সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.