উজিরপুরের স্কয়ার ফার্মাসিউটিক্যালস এর নকল ঔষধ বিক্রয়ের অভিযোগে একজনকে ভ্রাম্যমান আদালতে সাজা

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে স্কয়ার কোম্পানীর নকল ঔষধে সয়লাব, নকল ঔষধ বিক্রয়ের অভিযোগে রাজেন কবিরাজ(৩২) কে ভ্রাম্যমান আদালতে সাজা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার বিকেলে উজিরপুর বন্দরের নির্জা মেডিকেল হলে ঔষধ বিক্রি করতে আসে মাদারীপুরের কালকিনি উপজেলার চরদৌলতখান গ্রামের ডাঃ বিরেন কবিরাজের ছেলে রাজেন কবিরাজ। তার কাছে স্কয়ার ঔষধ কোম্পানী ও এসকেএফ ঔষধ কোম্পানীর বিভিন্ন নামী দামী ঔষধ ভেজাল সন্দেহ হলে তাকে স্থানীয়রা আটক করে স্কয়ার কোম্পানীর উপজেলা প্রতিনিধি আঃ রাজ্জাক, আল মামুন ও হাসান মাসুদকে সংবাদ দিলে তারা ঔষধগুলি নকল বলে সনাক্ত করে।

পরে তাদেরকে উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাসুমা আক্তারের কাছে সোপর্দ করলে বিকাল ৫টায় তিনি রাজেন কবিরাজকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

জানা যায়, স্কয়ার কোম্পানীর সেকলো ২০, জিম্যাক্স ৫০০ এবং এসকেএফ এর টাপেন্টা ১০০ মিগ্রা নকল ঔষধ জব্দ করা হয়। উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সভ্যসাচি দাস ঔষধগুলি নকল বলে অভিহিত করেন। এ সময় উপস্থিত ছিলেন স্কয়ার ফার্সাসিউটিক্যালস এর টেরিটরি ম্যানেজার মাহফুল আলম, জল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ঔষধ বিক্রেতা নজরুল ইসলাম বাচ্চুসহ অনেকে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.