উজিরপুরের সানুহারে পরিবহন কাউন্টারে যাত্রী হয়রানি নিয়ে হামলা-মামলা

 

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরের সানুহারে পরিবহন কাউন্টার দখল ও যাত্রী হয়রানিকে কেন্দ্র করে হামলা, থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, সানুহার বাসস্টান্ডে ঢাকা-বরিশাল রুটে বিভিন্ন পরিবহনের একাধিক কাউন্টার রয়েছে। একটি সংঘবদ্ধ চক্র বিভিন্ন কাউন্টার দখলে মেতে ওঠে।
এরই ধারাবাহিকতায় ২৫ সেপ্টেম্বর সকালে গ্রীন সেন্টমার্টিন, সৌদিয়া বাস কাউন্টারের সামনে গ্রামীণ বাস কাউন্টারের পরিচালক সোহেল হাওলাদারের সাথে যাত্রী টানা হেচড়া নিয়ে আলী হোসেনের সাথে কথা কাটাকাটি হয়। এ সময় সোহেল ও শাহিন আকন, আলী হোসেনকে এলোপাথাড়ি পিটিয়ে গুরুতর জখম করলে গোল্ডেন লাইন বাস কাউন্টারের পরিচালক ইকবাল হোসেন হাওলাদার তাদেরকে বাধা প্রদান করেন এবং হামলাকারীকে শান্ত হওয়ার পরামর্শ দেয়।
এ সময় হামলাকারী মোস্তাফিজুর রহমান(৩২), সোহেল হাওলাদার(২৪), শাহিন আকন(৪০) এবং ফিরোজ হাওলাদার(৫০) মিলে ইকবাল হোসেন হাওলাদারের উপর অতর্কিত হামলা চালায়।
হামলায় ইকবাল হোসেন হাওলাদার ও আলী হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বিষয়টি উজিরপুর থানা পুলিশকে অবহিত করলে মডেল থানায় ২৬ সেপ্টেম্বর একটি সাধারণ ডায়েরী করেন ইকবাল হোসেন, ডায়েরী নং ১৫২৭
থানা পুলিশ উক্ত ডায়েরীকে ১৮ অক্টোবর নন-এফআইআর প্রসিকিউশন দায়ের করে কোর্টে প্রেরণ করেন। প্রসিকিউশন নং-১৫৫/২২। এ ব্যাপারে স্থানীয় জাহাঙ্গীর আলম বাচ্চু জমাদ্দার জানান, এই চক্রটি এ ঘটনা ঘটিয়েছে কাউন্টার থেকে উচ্ছেদ করার জন্য। এরা উশৃঙ্খল প্রকৃতির লোক। মোজাম্মেল হক জানান, কাউন্টার নিয়ে যত দ্বন্ধ। তবে হামলার ঘটনাটি সঠিক।
আহত আলী হোসেন জানান, এই চক্রটি দীর্ঘদিন যাবৎ যাত্রী টানা হেচড়া করছে। এমনকি আমার পরিবহন কাউন্টারের সামনে এসে যাত্রী টানাটানি করে নিয়ে যায়। বাধা দিলে আমাদেরকে মারধর করে।
মামলার বাদী মোঃ ইকবাল হোসেন হাওলাদার জানান, আমি দীর্ঘদিন যাবৎ মাওয়া পরিবহন ইলিশ প্রাইভেট এর লিঃ এর সানুহার কাউন্টারের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছি। কিছুদিন পূর্বে এই চক্রটি কাউন্টারের মালিক দাবী করে ঝামেলা শুরু করে। পাশের কাউন্টারের পরিচালক আলী হোসেনকে মারধর করলে আমি এর বাধা দিতে গেলে আমাকেও এরা মারধর করে।
এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করেছি। প্রতিপক্ষ ফিরোজ ও ছালেক জানান, ঘটনার সময় তারা উপস্থিত ছিলেন না এবং তারা এর সাথে জড়িত নন বলে দাবী করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.