উজিরপুরের সাতলায় মামলাবাজ ভূমিদস্যু সতিশ বিশ্বাসের কবল থেকে রক্ষা পেতে এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরের শিবপুরে মামলাবাজ ভূমিদস্যু সতিশ বিশ্বাসের কবল থেকে রক্ষা পেতে ভূক্তভোগী অর্ধশত পরিবার বিক্ষোভ মিছিল করেছে।
আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুর ২টায় উপজেলার সাতলা ইউনিয়নের শিবপুর বিশ্বাস বাড়ির আঙ্গিনায় ভূক্তভোগী শতাধিক নারী-পুরুষ ঘন্টাব্যাপী বিক্ষোভ মিছিল করেছে।
ভূক্তভোগী বিমল বিশ্বাস, অমল বিশ্বাস, শ্যামল বিশ্বাস, জগদিশ বিশ্বাস, নারায়ন বিশ্বাস, নিখিল বিশ্বাস, সুশীল বিশ্বাস, সুনিল বিশ্বাস, বিভুদান বিশ্বাস, সমীর বিশ্বাস, আনন্দ সিকদার, দাড়ি সিকদার, মহানন্দ রায়, বিকাশ বাড়ৈ, সুশান্ত বিশ্বাস, হেমন্ত বিশ্বাসসহ একাধিক ব্যক্তি অভিযোগ করে বলেন, একই গ্রামের প্রভাবশালী ভ‚মিদস্যু সতিশ বিশ্বাস একের পর এক মামলা দিয়ে তাদের প্রায় ১০ একর জমি দখল করার পায়তারা চালাচ্ছে। এমনকি ২ বছ পূর্বে জগদিশ বিশ্বাস ও শ্যামল বিশ্বাসকে বসতবাড়ি থেকে উৎখাত করেছে। তার মামলার হাত থেকে রেহাই পায়নি হতদরিদ্র অর্ধশত পরিবার।
বিক্ষোভকারীরা ওই মামলাবাজ ভ‚মিদস্যুর কবল থেকে রক্ষা পেতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছে। এ ব্যাপারে অভিযুক্ত সতিশ বিশ্বাস বিষয়টি এড়িয়ে যান।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ বিটিসি নিউজকে জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.