উজিরপুরের সাতলায় পুনরায় ইউপি চেয়ারম্যান হিসেবে লিটনকে দেখতে চায় ইউনিয়নবাসী

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে বিশিষ্ট সমাজসেবক, দানবীর, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক, যুব সমাজের অহংকার, বর্তমান চেয়ারম্যান গরীব দুঃখী মানুষের অস্থাভাজন ব্যাক্তি খায়রুল বাশার লিটনকে সাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে পুনরায় দেখতে চায় ইউনিয়নবাসী।
প্রতিটি এলাকায় মহামারী করোনা মোকাবেলায় তিনি নিজস্ব অর্থায়নে ব্যপক সাহাজ্য সহযোগীতার হাত প্রসারিত করেছেন। এছাড়াও করোনাকালীন সময়ে তার কাছে কেউ খালি হাতে ফিরেনী।
দিন রাত অক্লান্ত পরিশ্রম করে জনগনের দ্বারে দ্বারে গিয়ে বিভিন্ন ভাবে সহযোগীতার হাত প্রসারিত করে মানবতার ফেরীওয়ালা হিসেবে সুপরিচিত হয়েছেন তিনি। এমনকী শিক্ষাপ্রতিষ্ঠান রাস্তা ঘাটসহ বিভিন্ন সামাজিক উন্নয়নের তার অবদানের কমতি নেই। জনগনের খেদমতে তার কোন জুরি নেই।
তিনি মার্জিত,ভদ্র স্বভাবী, সৎ চরিত্রে অধিকারী, ও সাংগঠনিক নেতা হওয়ায় আসন্ন ইউপি নির্বাচনে তাকে ভোট প্রদান করে চেয়ারম্যান পদে পুনরায় নির্বাচিত করার অঙ্গিকার করে অধিকাংশ ভোটাররা জোট বেধেছে। ওই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে তাকে ছাড়া অন্য কোন প্রার্থী হিসেবে কাউকে ভাবতে পারছেনা ভোটাররা।
সে বর্তমানে সুনামের সহিত ইউপি চেয়ারম্যানের দায়ীত্ব পালন করে আসছে। তিনি গরীব দুখীদের ভাতাসহ সরকারের সকল ধরণের সাহায্য সহযোগীতা সঠিক ভাবে যোগ্য পাত্রে অন্ন দান করে অল্প দিনের মধ্যে মানুষের কাছে প্রিয় চেয়ারম্যান আখ্যা পেয়েছেন। এলাকার উন্নয়নের স্বার্থে তার কোন বিকল্প প্রার্থী খুঁজে পাচ্ছেনা এলাকার জনগন।
আওয়ামীলীগের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী খায়রুল বাশার লিটন জানান, তিনিসহ তাদের পরিবারের সদস্যরা পূর্ব পুরুষ থেকে আওয়ামীলীগের অনুসারী হয়ে নিরলস ভাবে উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছে।
তিনি প্রতিদিন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে পুনরায় ভোট প্রার্থনা করছেন এবং জনগনের মাঝে পুনরায় ব্যাপক সাড়া পেয়েছেন। তিনি জনসমর্থনে এগিয়ে রয়েছেন। অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে পুনরায় শতভাগ বিজয় লাভ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ইউপি চেয়ারম্যান প্রার্থী খায়রুল বাশার লিটন পুনরায় আওয়ামীলীগের মনোয়ন পেতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দক্ষিন বঙ্গের রাজনৈতিক অভিবাবক আবুল হাসানাত আব্দুল্লাহ,বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তালুকদার মোঃ ইউনুস, উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন, সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা চেয়ারেম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু,প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিনসহ নেতৃবৃন্দের সু-দৃষ্টি কামনা করেন। সরেজমিনে গিয়ে দেখা যায় বাজার ও চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন স্থানে তার গুনকীর্তন করছে অধিকাংশ ভোটাররা।
একাধিক ভোটাররা জানান তিনি পুনরায় সাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে এলাকায় মাদক,সন্ত্রাস,জঙ্গিবাদ মুক্ত এবং রাস্তা, ঘাট, ব্রীজ, স্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন হবে এবং সমাজের সকল অপরাধ মুক্ত থাকবে, সাতলা ইউনিয়নে আওয়ামীলীগ সুসংঘঠিত থাকবে, এছাড়াও দলীয় ক্রন্দন থাকবেনা এবং সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় অব্যাহত থাকবে।
এক প্রবীন শিক্ষক জানান খায়রুল বাশার লিটন পুনরায় ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে সাতলা ইউনিয়ন ডিজিটাল ইউনিয়ন রুপান্তিরিত হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.