উজিরপুরের সাতলায় জাতীয় শোক দিবস পালিত

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন করা হয়। এ উপলক্ষে ১৭ আগস্ট বৃহস্পতিবার বিকেল ৪ টার সময় সাতলা আইডিয়াল স্কুল এন্ড কলেজের মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি,খাইরুল বাসাব লিটনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মুহম্মদ আনিচুর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাড : তালুকদার মো: ইউনুস, সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম, সাবেক কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযাদ্ধা হাবিবুর রহমান খান, সবেক সংসদ সদস্য মো: মনিরুল ইসলাম মনি,উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ শিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এস জামাল হোসেনের উপজেলা আওয়ামীলীগে সাধারন সম্পাদক ও পৌর মেয়র মো: গিয়াস উদ্দিন বেপারীর, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সভাপতি গোলাম ফারুক উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, বানারীপাড়া পৌর মেয়র এডভোকেট সুভাষচন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাওলাদ হোসেন সানা।
এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা উজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি বিউটি খানম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবিএম মিজানুর রহমান সবুজ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য অশোক কুমার হাওলাদার, সহ-সভাপতি আ: হাকিম সেরনিয়াবাদসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী।
বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, মশিউর রহমান, অনুষ্ঠানের সঞ্চালনা করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহিন হাওলাদার। অনুষ্ঠান শেষে দোয়া মোনাজাত ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.