উজিরপুরের শিবপুরে জমি বিরোধে সংঘর্ষ, নারীসহ উভয় পক্ষের আহত-৫

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নের শিবপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে।
এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি। সুত্রে জানা যায় শিবপুর গ্রামের সতিষ বিশ্বাসের সাথে জমি জমা নিয়ে ওই এলাকার তপন রায় ওরফে দামুর দীর্ঘদিন বিরোধ চলে আসছিল এবং মামলা চলমান রয়েছে।
এরই প্রেক্ষিতে ১ জানুয়ারি রবিবার সকাল ৯ টায় বিরোধীয় জমিতে সতিষ বিশ্বাস আগাছা পরিষ্কার করতে গেলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয়েছে সতিষ বিশ্বাসের ভাই শিশির বিশ্বাস। সে উজিরপুর হাসপাতালে ভর্তি।
এছাড়াও তপন রায় ওরফে দামুর স্থী সবিতা রায় গুরুতর আহত হয়ে বরিশাল সেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যপারে সতিষ বিশ্বাস জানান জমি নিয়ে মামলা চলমান অবস্থায় তপন রায় ও তার স্ত্রী সবিতা রায়, বড় ভাই সুকুমার রায়, ছেলে সুব্রত রায়,সুমন রায় মিলে আমার ভাই শিশির বিশ্বাসকে হত্যার উদ্দেশ্য রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে।
এর প্রতিবাদ করায় আমাকে ও আমার স্ত্রী সুরচিত বিশ্বাস এবং সঞ্জয় বিশ্বাসকেও মারধর করেছে। তপন রায় ওরফে দামু জানান জমি জমা নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে।
এরমধ্যে আমার স্ত্রী সবিতা রায়কে হত্যার উদ্দেশ্য সতিষ বিশ্বাস,শিশির বিশ্বাস, সঞ্জয় বিশ্বাস ও সুরচিত বিশ্বাস মিলে দেশীয় ধারালো অস্ত্র রামদা দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। আমি বাধা দিলে আমাকেও মারধর করে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেয়। আমার স্ত্রী সবিতাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন পক্ষের মামলা হয়নি। তবে প্রস্তুতি চলছে।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান বিটিসি নিউজকে জানান, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.