উজিরপুরের শিকারপুরে ভূমিহীন ও গৃহহীনদের যাচাই বাছাই অনুষ্ঠিত

 

উজিরপুর প্রতিনিধি: “মুজিববর্ষের অঙ্গীকার গৃহহীন কেউ থাকবেনা আর” এই প্রতিবাক্যসফল করার লক্ষ্যে বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়ন পরিষদে ১১ই এপ্রিল সোমবার দুপুর ১ টায় ইউনিয়নের ভূমিহীন ও গৃহহীনদের যাচাই বাছাই অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উজিরপুর উপজেলা সহকারী ভূমি কমিশনার জয়দেব চক্রবর্তী, আরো উপস্থিত ছিলেন শিকারপুর ইউনিয়নের জনপ্রিয় ইউপি চেয়ারম্যান মোঃ ছরোয়ার হোসেন,ইউনিয়ন আ’লীগ সভাপতি আঃ রহিম মাস্টার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাঝী, ইউপিসদস্য আশ্রাব হোসেন রাড়ী, জুবায়ের মিয়া, মোঃ সেলিম মুন্সী, শিউলী আক্তার, মাহামুদা বেগম, উজিরপুর প্রেসক্লাব যুগ্ম সম্পাদক নাজমুল হক মুন্নাসহ ইউপি সদস্য ও শিক্ষক প্রতিনিধিসহ স্থানীয় সুধীজন।
প্রধান অতিথি উজিরপুর সহকারী ভূমি কমিশনার জয়দেব চক্রবর্তী জানান মাননীয় প্রধানমন্ত্রী ভূমিহীন ও গৃহহীনদের পুর্নবাসন করে দেশকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত হিসেবে কাজ করার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। আমরা প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা অনুযায়ী প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের পুর্নবাসনের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয় তাদেরসুনির্দিষ্ট তালিকা জমা দিব।
এব্যাপারে কারো কোন ভাবে আর্থিক লাভবান হওয়ার সুযোগনেই। আমাদের কাছে  কোন অভিযোগ আসলে অবশ্যই বিষয়টি ক্ষতিয়ে দেখব এবং উপস্থিত সবাইকে প্রকৃত অসহায় ভূমিহীন ও গৃহহীনদের তালিকা দেওয়ার জন্য সহযোগীতা কামনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.