উজিরপুরের ব্যাপক আয়োজনে গুঠিয়া ইউনিয়ন আ. লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে ব্যাপক আয়োজনে গুঠিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৬ এপ্রিল শনিবার সকাল ১০টায় গুঠিয়া বন্দরে ত্রিবার্ষিক সম্মেলনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস।
গুঠিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ ছত্তার মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরা, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য মুহাম্মদ আনিসুর রহমান, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক নেতা ও সিনেট সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খান, কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতা শেরে বাংলা এ.কে. ফজলুল হকের দৌহিত্র ফাইয়াজুল হক রাজু।
অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন, প্রধান বক্তা উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, বিশেষ অতিথির আরো বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, যুগ্ম সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, এনামুল হক শাহীনের সঞ্চালনায় আরো বক্তৃতা করেন গুঠিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম মিন্টু, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোঃ আরজু মিয়া, সদস্য সচিব মোঃ সাকলাইন হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সদস্য আতাহার আলী খান, সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আতাহার আলী হাওলাদার।
প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে সকল ওয়ার্ড আওয়ামীলীগের কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের প্রস্তাব গ্রহন করা হয়।
এ সময় সভাপতি পদে আব্দুস সাত্তার মোল্লা, আতাহার আলী খান, ডাঃ দেলোয়ার হোসেন, জগলুল লস্কর, আহসান মুন্সি, মোঃ আরজু মিয়া এবং সম্পাদক পদে সজিব সরদার, বাবুল ফকির, সাকলাইন খান, মিজানুর রহমান মিলন, লালন ফকিরের নাম প্রস্তাব আকারে গ্রহন করা হয়।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারী জানান, প্রস্তাব গ্রহন করা হয়েছে, যাচাই বাছাই করে ত্যাগী ও পরীক্ষিত আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্য থেকে বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর পরামর্শ ও নির্দেশনায় সভাপতি-সম্পাদকের পদ প্রদান করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.