উজিরপুরের বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় মারা যান স্বাস্থ্যবিধি মেনে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের বাহেরঘাট গ্রামের বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ করোনায় আক্রান্ত হয়ে ঢাকা লালমাটিয়া ইষ্টার্ন কেয়ার হাসপাতালে আইসিউডে ২৮ মার্চ রাত সাড়ে ৮ টায় মারা যান। (ইন্নাল্লিহি………..রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ছেলে,২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
২৯ মার্চ সকাল সাড়ে ৯ টায় বাহেরঘাট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে মরহুম বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন উজিরপুর মডেল থানার এস.আই মাহাবুব হোসেনসহ একদল চৌকস পুলিশ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার প্রনতি বিশ্বাস,বীর মুক্তিযোদ্ধা আক্রাম হোসেনসহ একাধিক মুক্তিযোদ্ধা এবং বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ। স্বাস্থ্যবিধি মেনে গার্ড অব অনার প্রদান করা হয়।
জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। শোকাহত পরিবারকে সকল মুক্তিযোদ্ধার পক্ষে বীর মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন সমবেদনা জানান এবং মুক্তিযুদ্ধ নিয়ে বিশদ আলোচনা করতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে পরেন তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.