উজিরপুরের ইচলাদী ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরের ইচলাদীতে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে।  আজ মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুর ১২টায় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন উজিরপুর পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারী।

আলোচনা সভায় ইচলাদী বাজার কমিটির সভাপতি আঃ হক আকনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস,এম জামাল হোসেন, প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হেমায়েত উদ্দিন হিমু, বরিশাল ডাচ বাংলা ব্যাংকের রিজিওনাল ম্যানেজার এ.ইচ.এম কামরুজ্জামান, এরিয়া ম্যানেজার এ.কে.এম শফিউল ইসলাম।

মেসার্স সন্ধ্যা এন্টারপ্রাইজ ও ব্যাংকিং শাখার প্রোপ্রাইটর মোঃ জাফরুল হাসান নাদিমের সঞ্চালনায় আরো বক্তৃতা করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হুমায়ুন খান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খান, মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন, উপাধ্যক্ষ আনিসুর রহমান, শিকারপুর ইউপি চেয়ারম্যান মোঃ সরোয়ার হোসেন, জাফর হাওলাদার প্রমূখ।

গ্রাহকদের শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত ব্যাংকিং শাখার লোনদেন ট্রানজিকশন, বিভিন্ন লোন সুবিধাসহ সকল কার্যক্রম সম্পাদিত হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.