উখিয়া হলদিয়াপালং থেকে অস্ত্র-গোলাবারুদসহ গ্রেফতার-০১

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃংখলা পরিস্থিতিকে সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত ভাবে সফলতার সহিত জঙ্গী, সস্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, পর্নোগ্রাফি, প্রতারক চক্র, হ্যাকার, ছিনতাইকারী, কালোবাজারী, আন্তঃজেলা চোর চক্র’সহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এর’ই ধারাবাহিকতায় র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন  হলুদিয়াপালং ইউপিস্থ দক্ষিণ মরিচ্যা মধুঘোনা ০১ নং ওয়ার্ডের মরিচ্যা বাজারের দক্ষিণে অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল গতকাল বৃহস্পতিবার (১৯ মে) ২০২২ ইং তারিখ আনুমানিক ০৯-টা ৩০ ঘটিকায় উক্ত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি পালানোর চেষ্টা করে।
ওই সময় পালানোর চেষ্টাকালে মোঃ নজরুল ইসলাম টিটু (৩৪), পিতা- ছৈয়দ আহমদ, মাতা- রূপবাহান, সাং- পাগলী বিল, ০২ নং ওয়ার্ড, ইউপি- হলুদিয়াপালং, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার’কে আটক করতে সক্ষম হন। ওই সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার পরিহিত লুঙ্গির ডান পার্শ্বের কোমরে গোঁজা অবস্থা হতে ০১ টি ওয়ানশুটারগান ও তার পরিহিত লুঙ্গির কোচ হতে ০২ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায়, অপরাধমূলক কর্মকান্ড করার জন্য জব্দকৃত অস্ত্র ও গুলি সমূহ তার হেফাজতে রেখেছিল। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে। আজ শুক্রবার (২০ মে) ২০২২ ইং র‍্যাব- ১৫ কতৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে বিষয়টি নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.