ঈশ্বরদী সরকারী কলেজের প্রিন্সিপাল ও উপধক্ষ্য কে লাঞ্ছিত করার ঘটনায় বি সি এস সাধারন শিক্ষা সমিতির কর্মসুচী ঘোষনা

 

ঈশ্বরদী প্রতিনিধিজানা গেছে গত( ২৭ শে জুন)  বুধবার ঈশ্বরদী সরকারী কলেজের প্রিন্সিপাল ও উপধ্ক্ষ্য কে লাঞ্ছিত ও সরকারী কাজে বাধা দানের  বিষয়টি অনলাইন টিভি, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়াতে ভাইরাল হয়।এমনকি ঘটনাটির বিষয় জড়িত থাকার দায়ে ঈশ্বরদী উপজেলা ছাত্র লীগের সভাপতি রাকিবুল হাসান রনি সহ ১১ জনের বিরুদ্বে মামলা দায়ের হয়।

মামলায় জড়িত নামিক অাসামীদের (৪) দিনেও পুলিশ কাউকে গ্রেফতার না করার ফলে  কেন্দ্রীয় বি সি এস সাধারন শিক্ষা সমিতি  ১ দিনের কর্মসুচী ঘোষনা করেছে।

তাদের এই কর্মসুচীতে উল্লেখ করেছেন, শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলা কারীদের অাইনের অাওতায় এনে দ্রুত ও সুষ্ঠু বিচারের দাবীতে কর্মসুচী সফল করার অাহবান জানিয়েছেন।

কর্মসুচীর মধ্যে রয়েছে ২রা জুলাই সারা দেশে বি সি এস ক্যাডার ভিক্তিক শিক্ষা প্রতিষ্টানে কালোব্যাজ ধারন বেলা ১১ টা থেকে দুপুর ১২টা  কর্মস্হলের সন্মুখে মানব বন্ধন।

উল্লেখ্য ঈশ্বরদী সরকারী কলেজের প্রিন্সিপাল ও উপধক্ষ্য কে লাঞ্ছিত করার ঘটনার বিষয়টি নিয়ে একাধীক বার ঢাকাতে শিক্ষা মন্ত্রী ও শিক্ষা সচীবের সাথে বৈঠক হয়েছে বলে একটি বিশস্ত সুত্রে জানা যায়। সুত্রটি দাবী করেছে দ্রুত অাসামীদের গ্রেফতার না করা হলে তারা বড় ধরনের অানন্দলোনে যাবে বলে সুত্রটি জানায়।

এদিকে অামাদের অনুসন্ধানের সুত্র থেকে জানা গেছে উল্লেখিত মামলার প্রধান অাসাবিমী ঈশ্বরদীতে গা ঢাকা দিয়ে চলেছে। পুলিশ তাকে গ্রেফতার করছেনা বলে সংশ্লিষ্ট কলেজ সুত্রে জানা যায়।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.