ঈশ্বরদী সদর হাসপাতালের ডাক্তার আকাশ এর বিরুদ্ধে রোগিদের হয়রানি সহ নানা অভিযোগ

ক্রাইম (পাবনা) রিপোর্টার: অভিযোগ থেকে জানা যায় ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার শুধু রোগীদের হয়রানি করেই খিপ্ত, হয় না। রোগিদের কোন আত্বীয় বা নিকটতম লোকজন সহ স্থানীয় সাংবাদিকদের সাথেও অশ্লীল আচরণ করে থাকেন এই ডাক্তার শাহরিয়ার কবির আকাশ।
বৃহস্পতিবার (৮ই সেপ্টেম্বর) রাত আনুমানিক ৯টার দিকে ঈশ্বরদী উপজেলার কালিকাপুর আজম পুর গ্রামে ছাগলে জমির ফসল খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের অন্তত ৬ জন আহত হয়।
আহতরা হলেন: মোঃ মোঃ ইমন (২৪)পিতা ফজলুল হক, মোঃ ফজলুল হক জুহা (৫০) পিতা ম‌ৃত আমিন‌উদ্দি হায়দার খোকা,সাইফুল ইসলাম (৪৮) পিতা আমিন‌উদ্দিন হায়দার খোকা সর্ব সা; আজম পুর, কালিকাপুর দাশুড়িয়া, ঈশ্বরদী, পাবনা।
আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করতে গেলে ডাক্তার শাহরিয়ার কবির ওরফে আকাশ প্রথমে আহত রোগিদের ভর্তি করতে অপারগতা প্রকাশ করেন। একপর্যায়ে রোগির নিকট আত্মীয় ঈশ্বরদীর একজন সিনিয়র সাংবাদিকের কাছে শরণাপন্ন হন।
এসময় ঐ সাংবাদিক দ্রুত ছুটে যান। কর্তব্যরত ডাক্তার শাহরিয়ার কবির ওরফে আকাশকে বলেন আহত রোগিদের ভর্তি করা যাবে কিনা জানতে চাইলে এসময় কর্তব্যরত ডাক্তার গর্জন দিয়ে মারমুখী হয়ে উঠে। তার গর্জন শুনে আশেপাশে থাকা মানুষ জরো হয়ে যায়।
একপর্যায়ে কর্তব্যরত ডাক্তার শাহরিয়ার কবির ওরফে আকাশ, সাংবাদিক ও রোগীর লোকজনদেরকে শায়েস্তা করার জন্য থানায় ফোন দিয়ে পুলিশ নিয়ে আসে হাসপাতাল অভ্যান্তরে।
পুলিশ ঘটনাস্থলে এসে উভয় পক্ষের কথা শুনে বলেন আইনশৃঙ্খলার অবনতি না ঘটে এজন্যই আমরা এসেছি।
অপরদিকে এই ঘটনার অন্যন্য সাংবাদিকরা খবর পেয়ে তাৎক্ষণী হাসপাতালে এসে উপস্থিতি হয়।
 উপস্থিত সাংবাদিকরা ডাক্তারের কাছে ঘটনা জানতে চাইলে ডাক্তার উদ্যত্যপূর্ণ আচরণ করে বলেন আপনারা কার পারমিশন নিয়ে হাসপাতালে এসেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনা) রিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.