ঈশ্বরদী রেলওয়ে পিটিই হেডকোয়ার্টারের জনৈক টিটিই হাসিবকে ষ্ট্যান্ড রিলিজ করার খবর পাওয়া গেছে

ক্রাইম (পাবনা) রিপোর্টার: সংশ্লিষ্ট দপ্তর সূত্রে জানা যায়, টিটিই হাসিবুর রহমান হাসিব ৭২৫ নং আন্তঃনগর সুন্দরবন ট্রেনে ঢাকা যাওয়ার সময় পথিমধ্যে জনৈক এক যুবতী নারীর শ্লীলতাহানি করে।
ঐ নারী খুলনা রেলওয়ে স্টেশন থেকে শীতাতপ নিয়ন্ত্রিত একটি কামড়াতে টিকিট কেটে ঢাকা এয়ারপোর্ট স্টেশনে যাচ্ছিল। ডিউটিরত এই টিটিই তার কাছে টিকিট দেখতে চেয়ে তাকে শ্লীলতাহানি করে বলে একটি সুত্র জানায়।
শ্লীলতাহানি করায় এ যাত্রী হতভম্ব হয়ে পড়ে। এক পর্যায়ে মেয়েটি তার আত্বীয় সজনদের কাছে বিষয়টি মুঠোফোনে ঘটনাটি অবহিত করে।
এ দিকে তার আত্বীয় স্বজনের কয়েকজন যুবক তাৎক্ষণিক ভাবে তারা এয়ারপোর্ট স্টেশনে অবস্থান করে। ট্রেনটি এয়ারপোর্ট স্টেশনে পৌঁছালে টিটিই হাসিবুর রহমান হাসিবকে ষ্টেশনে ট্রেনের মধ্যে খোঁজাখুঁজি করে তাকে পায় না।
ট্রেনটি এয়ারপোর্ট ষ্টেশন ছেড়ে যায়। এসময় ঐ নারীর আত্বীয়রা টিটিই হাসিবুর রহমান হাসিব এর মোবাইল নাম্বার সংগ্রহ করে তাকে ফোন দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে বলে কক্তব্যরত গার্ড সেলিম জানান। গার্ড সেলিম আরো বলেন প্রায় একবছর ধরে ঐ নারীকে উদ্যোক্তা করে আসছে বলে শুনেছি তবে কতটা সত্য তা বলতে পারবোনা।
এ ব্যাপারে টিটিই হাসিবুর রহমান হাসিব এর সাথে তার মুঠোফোনে তার বদলির বিষয় সহ উপরোক্ত ঘটনার সত্যতা জানতে চাইলে তিনি বলেন আমি কিছুই জানি না।
এদিকে তার বদলির বিষয় পাকশী রেলওয়ে বানিজ্যিক কর্ম কর্মকর্তা নাসির উদ্দিন (ডিসিও) সাথে কথা বললে তিনি বদলীর বিষয়টি নিশ্চিত করেন।
উল্লেখ্য, এই টিটিই সম্প্রতি নারী কেলেঙ্কারির ঘটনায় জড়িত হয়ে পড়লে সেই নারীকে অবশেষে বিবাহ করতে বাধ্য হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনারিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.