ঈশ্বরদী উপজেলা আ. লীগ অফিসের সামনে বঙ্গবন্ধুর ম্যুরাল তৈরির সিদ্ধান্ত

ঈশ্বরদী প্রতিনিধি: ঈশ্বরদীতে আওয়ামী লীগ কার্যালয়ের মুল ফটোকের সামনে জাতির জনক বঙ্গবন্ধুর ম্যুরাল প্রতিষ্ঠার সিদ্ধান্ত নেয়া হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ ঈশ্বরদী উপজেলার বিপ্লবী সাধারণ সম্পাদক সাবেক সফল পৌর মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টুর মেধা সম্পন্নতায় ঈশ্বরদী পৌর কমিটির যৌথ উদ্যোগে এই ম্যুরাল প্রতিষ্ঠার যথার্থ উদ্যোগ গ্রহন করেছেন। যাতে করে বিভিন্ন জাতীয় দিবসগুলোতে এখন থেকে আওয়ামী লীগ কার্যালয়ে প্রতিষ্ঠিত বঙ্গবন্ধুর ম্যুরালেই দলীয় ও অংগ সংগঠনের পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণ করা যাবে।
উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও সাবেক সফল পৌর মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু আজ সোমবার (২৭ ডিসেম্বর) বঙ্গবন্ধুর ম্যুরাল প্রতিষ্ঠার লক্ষ্যে সকাল দশটায় দলীয় কার্যালয়ে দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে ব্যাপক আলোচনা অন্তে এই সিদ্ধান্ত গ্রহন করেন।
এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, জেলা পরিষদের সদস্য মোঃ শফিউল আলম বিশ্বাস,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান চঞ্চল,পৌর আওয়ামীলীগের সহ- প্রচার সম্পাদক ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু সহ এ সময় দলীয় ও অংগ সংগঠনের বিপুল নেতা-কর্মীদের উপস্থিতি দেখা যায়।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সফল পৌর মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু জানান, দলকে আরো সুসংগঠিত করার জন্যই ব্যক্তি উদ্যোগে নয়, সাংগাঠনিক ভাবে উপজেলা ও পৌর কমিটি বঙ্গবন্ধুর ম্যুরাল প্রতিষ্ঠা করবে। ম্যুরাল নির্মাণের জন্য আওয়ামী লীগের শহর থেকে গ্রাম পর্যায় সকল নেতা-কর্মীরা যার যেমন সামর্থ্য অনুযায়ী ব্যক্তিগতভাবে এই ম্যুরাল তৈরীর অর্থ যোগান দেবে। এজন্য আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু দ্ব্যর্থহীন ভাষায় উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্যে বলে দেন কেউ কোন চাঁদাবাজী করতে পারবে না।
তিনি আরও বলেন, ইতোমধ্যেই জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আমাদের নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস এমপি মহোদয় এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস এক লাখ টাকা করে প্রদান করবেন বলে ঘোষণা দিয়েছেন।
ম্যুরাল নির্মাণের পর বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস এমপি মহোদয় এটি উদ্বোধন করবেন বলে জানা যায়। জাতির পিতার ম্যুরাল নির্মাণের খবর ঈশ্বরদী উপজেলায় ছড়িয়ে পড়লে নেতাকর্মীদের মধ্যে একধরনের প্রান চঞ্চলতা দেখা যায়। তাছাড়া অনেকেই আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টুর এমন উদ্ধোগের প্রশংসা করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.