ঈশ্বরদীর কলেজ রোডে এক ডেন্টাল হাতুড়ি ডাক্তারের কান্ড- ১

পাবনা প্রতিনিধি: পরস্ত্রীকে নাক ফুল পড়ানো ও অনৈতিক কাজে প্রস্তাব দেওয়ায় সেবাদন্ত চেম্বারের স্বক্তাধীকারক নুর ইসলাম নয়ন কে চরথাপ্পর অত:পর নারীর পা ধরে মা মা বলে একাধীক বার ডাকিয়েছেন ঐ নারীর  স্বামী।

খোঁজ খবর নিতে গিয়ে বেরীয়ে অাসে হাতুড়ি দাঁতের কথিত ডা: নুর ইসলাম নয়নের অাসল রুপ।
এক সময় ট্রেনের মধ্যে হকারী করে দাঁতের মাজন বিক্রি করতে করতে এখন সে দন্ত ডাক্তার নামে  পরিচিত  লাভ করেছে।   এখন এমন চেম্বার তৈরি করছে তা দেখলে অনেকেই তাক লাগিয়ে যায়। শুধু তাক লাগার কথায় নয়। সে চেম্বারটি করেছে এসি সমৃদ্ব। তার কাছে রোগী দের যেতে হলে নিতে হয় সিরিয়াল।

নুর ইসলাম নয়নের তেমন নাই কোন  দন্তচিকিৎসার  উঁচচতর একাডেমিক সার্টিফিকেট। অথচ সে নির্ধিধায় চালিয়ে যাচেছ দন্তচিকিৎসা । অার তার এই দন্তচিকিৎসা অন্তরালে চলে নারীদের সম্ভ্রম হানি ও অনৈতিক কর্মকান্ড।

অতি সম্প্রতি ঈশ্বরদীর চাঁন পুর এলাকার জনৈক একজনের এক সন্তানের  স্ত্রী দন্তচিকিৎসার জন্য অাসে শহ
রের কলেজ রোডে সেবা দন্ত কথিত ডাক্তার নুর ইসলাম নয়নের চেম্বারে। সেখানে দন্তচিকিৎসা  শেষে এই লম্পট চরিত্রহীন সুকৌশলে মোবাইল নং নিয়ে নেয়। সু চতুর এই লম্পট দাঁতের কথিত ডাক্তার সময় সুযোগ বুজে নারীকে   ফোন করে প্রায়  উত্যাক্ত করতো।

এক পর্য্যায় ঐ নারীর স্বামীর সাথে পরিচয় ঘটিয়ে তার বাড়িতে যাতায়াত শুরু করে। যাতায়াতের মধ্যে গড়ে তোলে এক মধুর সূস্পর্ক। সেই সাথে এই চরিত্রহীন কথিত দন্ত ডাক্তার নয়নের চোখে পড়ে নারীর প্রতি লোলুপ দৃষ্টি।

সে ঐ নারীকে  তার চেম্বারে অাসতে বলে পুন:রায়  দাঁত দেখবে বলে। চেম্বারে অাসলে মিষ্টি মিষ্টি কথা বলে তাকে প্রথমে কু প্রস্তাব দেয়।এতে ঐ নারী লম্পট নয়নের প্রস্তাবে রাজি না হওয়ায়, সে পুনরায় বিয়ের প্রস্তাব দেয়।এতে সহজ সরল মনা ঐ নারী তার খপ্পড়ে পরে যায়।এক পর্য্যায় নারীকে তার নাকের ফুল খুলতে বলে এবং স্বামীকে তালাক দেওয়ার পরামর্শ দেয়। এমতাবস্হায় লম্পট চরিত্রহীন নুর ইসলাম নয়ন তার কাছে থাকা নতুন নাক ফুল ঐ নারীকে পরিয়ে দেয়।

এসময় সহজ সরল গ্রাম্য ঐ নারী লম্পটের নাক ফুল পরে  স্বামীর বাড়িতে  চলে যায়। স্বামীর বাড়িতে যাওয়ার পর বিষয়টি ভুল বুজতে পেরে সে লম্পটের দেয়া নাক ফুলটি নাখ থেকে  খুঁলে ফেলে নিজে নিজে ছটফট করতে থাকে। এ কি লম্পটের পাল্টায় পরে অামি কি ভূল পথে পা বেরিয়েছি। কখন প্রাণের স্বামী বাড়িতে ফিরবে। তাকে অামি এসব খুলে বলবো !  স্বামী যখন বাড়িতে ফিরেছে তখন  ঐ নারী “লম্পট” নুর ইসলাম নয়নের এমন লম্পটপনার কথা খুঁলে বলে।

ঘটনার বিস্তার স্ত্রীর কাছে শুনে স্বামী তার  স্ত্রী এবং স্ত্রীর বাবার পরিবারের লোক জন নিয়ে দ্রুত ছুটে অাসে কথিত লম্পট দন্ত ডাক্তারের চেম্বারে। এখানে অাসে  এক হৃদয় বিদারক কান্নার রোল পরে ঐ নারীর। কি যে  জীবনের ভুল পথে ফেলেছে লম্পট হাতুড়ি ডাক্তার নয়ন। এসময় লম্পট ডাক্তারের ছেলেও কান্নায় ভেঙ্গে পরে। তাদের অাত্বচিতকারে পাশ্বর্বতী জনৈক এক যুবক রাস্তা দিয়ে হেঁটে তার বাড়ি যেতে লাগলে ঐ নারীর স্বামীর বন্ধু তাকে ঢেকে নেয় লম্পট ডাক্তারের চেম্বারে ভীতরে। সেখানে লম্পট নয়ন কে চরথাপ্পর ও নাক সেঁছুর  এবং নারীর পায়ের উপরে মুখ রেখে মা মা মা বলে তওবা কাটায়।

এ ব্যাপারে লম্পট হাতুড়ি ডাক্তার নয়নের সাথে কথা বললে সে এ ঘটনা  পুরোটাই সত্য বলে স্বীকার করে বলে অামি অামার চেম্বারে যা ইচছা তাই করবো তাতে সাংবাদিক দের কি। অামি সাংবাদিকদের বিঙ্গাপন দিয়ে কিনে রাখি। #

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি মোঃ ময়নুল ইসলাম।

Comments are closed, but trackbacks and pingbacks are open.