ঈশ্বরদীর একাধীক মামলার আসামী শুটার মানিক লালপুরে ক্রসফায়ারে নিহত

পাবনা প্রতিনিধি: ঈশ্বরদীর একাধীক মামলার আসামী শুটার মানিক লালপুরে ক্রসফায়ারে নিহত। হত্যা করে গাড়ি ছিনতাই, ডাকাতি, দস্যুতা সহ ১৫টির অধিক মামলার আসামী শুটার মানিক ওরফে সুমন (৪৮) গতকাল শুক্রবার (১২ জুলাই) রাত ২টার দিকে ক্রসফায়ারে নিহত হয়েছে। নিহত মানিক পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার পূর্বটেংরী মাহতাব কলোনির এলাকার ইউসুফ আলীর ছেলে।

থানা সূত্রে জানা যায়, গত ৫ জুলাই বড়াইগ্রামে কলেজ ছাত্রকে গুলি করে মোটর সাইকেল ছিনতাইয়ের মামলায় শুটার মানিককে আটক করে বড়াইগ্রাম থানা পুলিশ। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সম্প্রতি লালপুরে অলোক বাগচিকে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই ও অটো চালককে গুলি করে অটো ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে মানিক। জিজ্ঞাসাবাদের জন্য গতকাল শুক্রবার রাতে লালপুর থানা পুলিশ বড়াইগ্রাম থেকে লালপুর থানায় নিয়ে আসার সময় গোপালপুরের তোফাকাটা মোড় নামক স্থানে পৌছলে শুটার মানিকের সহযোগীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছুড়ে। এ সময় পুলিশকে ধাক্কা দিয়ে মানিক পালানোর চেষ্টাকালে সে গুলিবিদ্ধ হয়। উভয় পক্ষের গোলাগুলির এক পর্যায়ে মানিকের সহযোগীরা পালিয়ে যায়, এ সময় গুলিবিদ্ধ অবস্থায় মানিক কে পুলিশ লালপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে  মৃত ঘোষনা করেন।

লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল বিটিসি নিউজকে জানান, হত্যা সহ মোটর সাইকেল ও অটো ছিনতাইয়ের সাথে জড়িত শুটার মানিককে অধিকতর জিজ্ঞাসাবাদ ও অস্ত্র উদ্ধারের লক্ষে থানায় নিয়ে আসার পথে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে পালানোর চেষ্টাকালে মানিক গুলিবিদ্ধ হয়ে মারা যায়। তার নামে ঈশ্বরদী, লালপুর, বড়াইগ্রাম সহ বিভিন্ন থানায় ১৫ টির অধিক মামলা রয়েছে। তার অপর সহযোগীদের আটকের অভিযান অব্যাহত আছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.