ঈশ্বরদীতে শ্বশুড়ের ঘরে চুরি করলেন পুত্রবধু

পাবনা প্রতিনিধি:  ঈশ্বরদীতে শ্বশুড়ের ঘরে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটিয়েছে এক পুত্রবধু। সে সময় ওই পুত্রবধূ ৫,১০,২৯২ টাকাসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। পথের মধ্যে স্থানীয় জনতার হাতে মালামালসহ আটক হলেও রহস্যজনক কারণে আবারও ছেড়েও দেয়া হয় তাদের।
এ ঘটনায় ঈশ্বরদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গত বুধবার রাতে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের আথাইল শিমূল গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে।
স্থানীয় এলাকাবাসী ও লিখিত অভিযোগ সুত্র জানায়, আথাইল শিমূল গ্রামের আব্দুল বারী প্রধান গত বুধবার রাত ৮টার দিকে অন্যান্য দিনের মতো বাড়ির বাহিরে ছিলেন। সেই সময় তার পুত্রবধু মোছাঃ রানী খাতুন তার বাবার বাড়ির লোকজন নিয়ে এসে শ্বশুড় আঃ বারী প্রধানের ঘরের দরজা ভেঙ্গে টেবিলের ড্রয়ারে থাকা নগদ ৫,১০,২৯২  টাকাসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। বিভিন্ন জিনিসপত্র নিয়ে রাতে এভাবে যাওয়ার সময় পার্শ্ববর্তী গ্রামের মানুষের সন্দেহ হলে তারা গৃহবধূ রানী খাতুনসহ অন্যদের হাতে-নাতে আটক করে।
খবর পেয়ে রানী খাতুনের লোকজন এসে তাদের ছড়িয়ে নেয়। এলাকায় চোর ধরা পড়েছে এমন খবর চাউর হয়ে গেলে গ্রামে হুলস্থুল পড়ে যায়। খবর পেয়ে বারী প্রধান তার বাড়িতে গিয়ে ঘরের দরজা ভাঙ্গা দেখতে পান। ঘরের ভেতর প্রবেশ করেই জানতে পারেন তার নগদ টাকাসহ অন্যান্য মালামাল চুরি হয়ে গেছে। সঙ্গে সঙ্গে তিনি বিষয়টি স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে জানান।
রাতেই আব্দুল বারী প্রধান বাদী হয়ে পুত্রবধূকে প্রধান আসামী করে ঈশ্বরদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
প্রসঙ্গত: ছেলে মতিউর রহমান বিদেশে থাকায় পুত্রবধূ রানী খাতুনের সাথে শ্বশুড় আব্দুল বারী প্রধানসহ অন্যদের সম্পর্ক্য ভাল ছিলো না। বিয়ের পর থেকেই পুত্রবধূ রানী খাতুন বেশিরভাগ সময় পার্শ্ববর্তী পাড়াসিধায় গ্রামে তার বাবা ফোরকান আলীর বাড়িতে বসবাস করতো।
স্থানীয় ইউপি সদস্য আনিসুর রহমান বিটিসি নিউজকে জানান, বিষয়টি অত্যান্ত ন্যাক্কার জনক। সুষ্ঠু তদন্তের মাধ্যমে এর সঠিক বিচার হওয়া উচিত।
এ বিষয়ে দাশুড়িয়া ইউপি চেয়ারম্যান মোঃ বকুল সরদার বিটিসি নিউজকে বলেন, বিষয়টি তিনি শুনেছেন। একজন পুত্রবধূ হয়ে শ্বশুরের ঘরে এভাবে দুর্ধর্ষ চুরি করবে এটা সত্যিই দুঃখজনক। সম্পর্কের অবনতির কারণেই প্রতিশোধ নিয়ে এমন ঘটনা ঘটতে পারে। আইনের মাধ্যমে বিচার হওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি।
ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) অরবিন্দ সরকার বিটিসি নিউজকে বলেন, লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। স্থানীয় এলাবাসীও ঘটনার সাক্ষ্য দিয়েছে। অধিকতর তদন্ত চলছে, এবিষয়ে অবশ্যই প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.