ঈশ্বরদীতে মাদক সহ গ্রেফতার-২

ক্রাইম (পাবনারিপোর্টার: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, পাবনা ‘খ’ সার্কেল, ঈশ্বরদী পাবনা এর উদ্ধতন কর্তৃপক্ষের নিদের্শে পরিদর্শক ছানোয়ার হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় মাদক উদ্ধার করা হয়েছে।
আজ শনিবার (০৮ জানুয়ারি) সকাল ০৮ টা ০৫ ঘটিকায় ঈশ্বরদী থানাধীন শহীদ আমিনপাড়া এলাকায় গোপন সংবাদের ভিক্তিতে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ তারিক বিন আজিজ (২৬), পিতা-হাবিব মোঃ আজিজুল্লাহ, থানা- ঈশ্বরদী, জেলা- পাবনার বসতঘরের মধ্যে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১১০ (একশত দশ) গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ৩৬ (১) সারণির- ১৯ (ক) ধারায় মামলা দায়ের হয়েছে।
অপর একটি অভিযানে ঈশ্বরদী থানাধীন ঈশ্বরদী বাইপাস এলাকায় (ফতে মোহাম্মপদপর উত্তর পাড়া) মাদক বিরোধী অভিযানে মোঃ জুয়েল রানা (২৭), পিতা- মোঃ আবু তাহের, সাং- ফতে মোহাম্মদপুর উত্তর পাড়া, থানা-ঈশ্বরদী, জেলা- পাবনাকে তার নিজ দখলিয় বসতঘর হতে ০৮(আট) বোতল ফেনসিডিল, ৪০(চল্লিশ) টি ফেনসিডিলের খালি বোতল এবং বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের ০৮(আট) টি বিলাতী মদের খাঁলি বোতল উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামী মোঃ জুয়েল রানা তার বড় ভাই মোঃ আলমগীর হোসেন এর সহযোগিতায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল। গ্রেফতারকৃত আসামী মোঃ জুয়েল রানা (২৭) এবং তার বড় ভাই মোঃ আলমগীর হোসেন (৪১)এর বিরুদ্ধে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার অভিযোগ ছিল।
মাদকদ্রব্য অফিস সূত্রে জানা যায, আটক কৃত মোঃ জুয়েল রানার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ৩৬(১) সারণির-১৪(খ) ও ৪১ ধারায় মামলা দায়ের হয়েছে।
তাছাড়া একই সময়ে আসামী মোঃ জুয়েল রানা (২৭) এবং মোঃ আলমগীর হোসেন (৪১) এর বাড়ির পাশে  নিজ বোন মোছাঃ পারুল, স্বামী -মোঃ রবিউল, সাং- ফতে মোহাম্মদপুর উত্তর পাড়া, থানা-ঈশ্বরদী, জেলা- পাবনা এর বসতঘর তল্লাশী করিয়া এর ২২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। ঘটনার সময় আসামী মোছাঃ পারুল বাড়িতে না থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। নিজ দখলিয় বসতঘরে গাঁজা সংরক্ষণ করার অপরাধে তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে মাদকদ্রব্য অফিস সূত্রে জানা গেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনারিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.