ঈশ্বরদীতে মাদক সহ আসামী ধরে ব্যাপক ঘুষ বানিজ্যের অভিযোগ

ক্রাইম (পাবনারিপোর্টার: অভিযোগ ও অনুসন্ধানে জানা গেছে, গত শনিবার (২৭শে ফ্রেব্রুয়ারি) রাতে ঈশ্বরদী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের বিরুদ্ধে মাদক সহ আসামী আটক করে ২ লাখ ৫০ হাজার নগদ টাকা হাতিয়ে নেয়। অতঃপর সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে ২ লাখ টাকা ফেরৎ বাকি ৫০ হাজার টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া যায়।
ঘটনার বিষয়টি নিয়ে বিটিসি নিউজ এর প্রতিবেদক তাৎক্ষণিক ভাবে অনুসন্ধানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর “খ” ঈশ্বরদী সার্কেল অফিসে বেলা আনুমানিক ১০.৩০ মিনিটে ঈশ্বরদী উপস্থিত হলে এসময় দেখা যায় মোঃ রানা ঘরামী (১৯) পিতা মান্নান ঘরামী সা; দীঘা বাগানপাড়া, ঈশ্বরদী, পাবনার হাতে হ্যান্ডকাফ লাগিয়ে বসিয়ে রাখা হয়েছে।
এসময় অপর আসামী মোঃ রুবেল হোসেনকে আটকের কথা জানতে চাইলে উক্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ভারপ্রাপ্ত) পরিদর্শক মোঃ সানোয়ার হোসেন সাফ সাফ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলে দেন আমরা রানা ঘরামীকে আটক করেছি মাদক সহ রুবেল নামক কাউকে পাইনি। তাৎক্ষণিকভাবে অফিস থেকে বের হয়ে দ্রুত মোটরসাইকেল যোগে ঘটনাস্থল দীঘা স্কুল পাড়া মোঃ সাইদুল ব্যাপারির বাসায় প্রত্যক্ষভাবে উপস্থিত হয়ে তার ছেলের স্ত্রী মোছাঃ কেয়া খাতুন  ও আসামী রুবেল হোসেনের বৃদ্ধা মাতা ও প্রত্যক্ষদর্শীর সাথে কথা বললে আমাদের গোপন ক্যামেরায় উঠে আসে মাদক সহ মোঃ রুবেল হোসেন ও রানা ঘরামী আসামী রুবেল হোসেনের বসত ঘর থেকে প্রায় ১৩শ পিচ ইয়াবা সহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আভিযানিক টিম হাতে নাতে আটক করে।
এসময় রুবেল এর স্ত্রী ও হার্ডের রোগী বৃদ্ধা মাতার হাতে হ্যান্ডকাফ লাগানো হয়। এসময় বৃদ্ধা মাতা ভয়ে অচেতন হয়ে পরে। কিছুক্ষণ মাথায় পানি ঢেলে জ্ঞান ফিরে পায়। এসময় আসামী রুবেল হোসেনের স্ত্রী কেয়ার সাথে টাকার রফাদফা হয়। এক পর্যায়ে ৫০ হাজার টাকা নগদ হাতিয়ে নেয় ঈশ্বরদী সার্কেল অফিসের (ভারপ্রাপ্ত) পরিদর্শক সানোয়ার হোসেন। বাকি ২ লাখ টাকা ব্যাংক আওয়ার সময় দেয়ার চুক্তিতে আসামী রুবেল হোসেন ও রানাকে নিয়ে যাওয়া হয়।
পরের দিন গতকাল রবিবার (২৮শে ফ্রেব্রয়ারী) মিউচুয়াল ব্যাংক পাবনা শাখা থেকে টাকা উক্তোলন করে রুবেলের শ্বশুরের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিসের (ভারপ্রাপ্ত) পরিদর্শক সানোয়ার হোসেনের হাতে দেয় বলে রুবেলের স্ত্রী কেয়া খাতুন জানান। রানা ঘরামীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদী “খ” সার্কেল অফিসে রাখা হয় অপর আসামী রুবেল হোসেনকে আপোষ রফায় ছেড়ে দিবে বলে অফিসের বাহিরে তাদের নিয়ন্ত্রণে হেফাজত করে রাখা হয়েছিল। বিটিসি নিউজ এর সাংবাদিকের উপস্থিতি টের পেয়ে তারা ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্যে একই সময় দু’জনকে আটকের ঘটনা পৃথক পৃথক ভাবে দুটি মামলা দেয়া হয়েছে।
এদিকে এঘটনায় রুবেল হোসেন এরস্ত্রী মুঠোফোনে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মামলা যখন দিয়েছে আমার টাকা ফেরৎ চাই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনারিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.