ঈশ্বরদীতে মাদক সম্রাট আসাদুল, মাদক বিক্রির বড় নেটওয়ার্ক

ভ্রাম্যমাণ প্রতিনিধি: ঈশ্বরদীতে মাদকের একাধীক মামলার আসামী মাদক সম্রাট প্রশাসনের ছত্রছায় অবাধে মাদক বিক্রি করে চলছে। যেন দেখার কেউ নাই।

প্রত্যাক্ষর্দশীরা সহ একাধীক সুত্র বিটিসি নিউজকে জানান, গেছে শহরের কলেজ রোড়ে বস্তিপাড়ায় বসবাসকারী ( খালেকের জামাতা ) নামে পরিচিত এই মাদক বিক্রেতা আসাদুল দীর্ঘদিন ধরে অবাধে ফেনসিডিল, ইয়াবা সহ মাদক দ্রব্য বিক্রি করে আসছে।
সুত্র মতে অনুসন্ধান করতে গেলে বেরিয়ে আসে তার এই মাদক বিক্রেতার কল্পকাহিনী।
মাদক সম্রাট, আসাদুলের জন্ম লালপুর থানা এলাকায়। সে ঈশ্বরদীতে বস্তিপাড়া এলাকায় রিক্সাচালক খালেকের কন্যাকে বিয়ে করে। সেখানে ঘরজামাই থাকে। স্হানীয় রাজনীতির কতিপয় অর্থলোভী যুবলীগ নেতার ছত্রছায় যা কিনা পর্দার অন্তরালে থাকে।
সেই সঙ্গে কতিপয় অসাধু পুলিশ ও পুলিশের সোর্সের মাধম্যে গড়ে তুলেছে মাদক বিক্রির নেটওয়ার্ক।
নাম প্রকাশ না করার শর্তে মাদক সেবন কারি কয়েকজনের সাথে কথা বললে তারা বিটিসি নিউজকে বলেন। আসাদুল পুলিশের হাতে যদি কখনো ধরা পরে তাহলে তাৎক্ষনিক নগদ নারায়নের মাধ্যমে মোটাংকের টাকার বিনিময়ে হাতকড়া ছেড়ে বেরিয়ে যায়।
এমন তথ্যও রয়েছে যদি নগদ নারায়ণ কমতি হয় তাহলে কোর্টে চালান হলে দ্রুত আইনের ফাঁকফোকর দিয়ে বেরি আসে।
মাদক সম্রাট আসাদুলের মাদক বিক্রেতার ধরন———————————————————–
নিজের রয়েছে এ্যাপাসি মটর সাইকেল। সে নিজে মাদক নিয়ে আসে গোপন আস্তানায় রাখে। তার রয়েছে একাধীক উঠতি বয়সের যুবক ছেলে। যাদের পরিবার খুবই দরিদ্র। দরিদ্র পরিবারের ছেলেরা সামান্য অর্থের বিনিময়ে তারা জীবনের ঝুঁকি নিয়ে এই মাদক সরবরাহ করে থাকে।
কেউ যেন সহজে বুজে উঠতে না পারে। এরা মরন নেশা ইয়াবা, ফেনসিডিল নির্দ্বিধায় পৌছে দেয়, সেবন কারির হাতে। সেবন কারী ও বহন কারিদের যোগাযোগ মাধ্যম মোবাইল ফোন।
বিশেষ করে যে সব স্থানে অবৈধ মাদক পৌছানো হচেছ। তার মধ্যে বাস ষ্ট্যান্ড, রেলগেইট,নুরমহল্লা মন্দির রোড, থানার পুর্ব সিনেমা হল গলি সহ বিভিন্ন স্থানে।
একাধীক সুত্র মতে জানা গেছে। মাদক সম্রাট আসাদুলের বিষয় যদি কেউ কোন কথা বলতে যায়। তাহলে তাদের উপর নেমে আসে পুলিশের কতিপয় অসাধু কর্মকর্তার অমানবিক আচারন।
সেই সাথে রয়েছে পুলিশের চিহৃিত কতিপয় অসাধু সোর্সের মোবাইল ফোনের মাধ্যমে নানাবিধ হুমকি দামকি।
এদিকে আসাদুলের অবৈধ মাদক বিক্রির টাকার মাসিক ভাগ নেওয়া কতিপয় ক্ষমতা শীল দলের নামিক যুবলীগ কর্মীরাও সহযোগিতার ঢাল হিসাবে ব্যাবহার করে আসছে এই মাদক সম্রাট অঅসাদুল।
সরকার ঘোষিত মাদক বিক্রির বিরুদ্বে যুদ্বো ঘোষনার কথা থাকলেও ঈশ্বরদীতে হচেছ উল্টোটা। বিষয়টা পুলিশের উর্দ্বোতন কর্মকর্তাদের আশুদৃষ্টি কামনা করছেন ভুক্তভোগীর পরিবারের মানুষ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.