ঈশ্বরদীতে বাটা’র শো-রুমে চুরি!

ক্রাইম (পাবনা) রিপোর্টার: পাবনার ঈশ্বরদী বাজারের ‘বাটা শোরুমের’ তালা ভেঙে নগদ টাকাসহ বেশ কিছু মালামাল চুরি গেছে। শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় বাজারে চাঁদ আলী মোড় সংলগ্ন বাটা সেন্ডেলের শোরুমে এই চুরি হয়।
আজ শনিবার দুপুরে শোরুমের নিরাপত্তা নিশ্চয়তা প্রসঙ্গ ও চুরি উদঘাটনে ইনচার্জের সঙ্গে নিয়ে এক বিশেষ বৈঠক করেছেন ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির নেতৃবৃন্দ।
শোরুমের দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা (ইনচার্জ) খোরশেদ আলম জানান, আজ শনিবার সকালে শোরুম খুলতে গিয়ে তিনি দেখেন গেটে নতুন দুটি তালা লাগানো। এতে তিনি সংশয় পড়ে যান। পরে স্থানীয় দোকানদারদের সঙ্গে নিয়ে তালা খুলে ভেতরে ঢুকে টের পান রাতে চুরি হয়েছে। শোরুমের ভেতরে থেকে চোর জুতা-সেন্ডেল কাগজপত্রসহ নগদ ৩১ হাজার ৬০৮ টাকা নিয়ে গেছে।
তিনি আরও জানান, চোরেরা এসময় পাশের একটি স্বর্ণের দোকানে ঢোকার জন্য শোরুমের ভেতরে ইটের দেওয়াল কেটে ঢোকার চেষ্টাও করেছিলো। কিন্তু পারেনি। বিষয়টি পুলিশ এবং শিল্প ও বণিক সমিতিকে জানানো হয়েছে। বণিক সমিতি ওই এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ জন্য চেষ্টা করছে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বিটিসি নিউজকে বলেন, ‘বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে কোনো লিখিত অভিযোগ দেয়নি বাটা শোরুম থেকে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনা) রিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.