ঈশ্বরদীগামী “কমিউটার এক্সপ্রেস” ট্রেনের ইঞ্জিনে আগুন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশি বিভাগীয় রেলওয়ের আওতাধীন রাজশাহীর রহনপুর-ঈশ্বরদীগামী আন্তনগর ৭৮ নম্বর “কমিউটার এক্সপ্রেস” ট্রেনের ইঞ্জিনে হঠাৎ আগুন ধরেছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।
আজ শুক্রবার (২০ আগস্ট) সন্ধ্যা আনুমানিক ৭টা ৩৫ মিনিটের সময় রাজশাহী-ঈশ্বরদী রেলরুটের নাটোরের আব্দুলপুর জংশনের অদূরে এ দুর্ঘটনা ঘটে।
পাকশি বিভাগীয় রেলওয়ের পরিবহন কর্মকর্তা (ডিটিও) আনোয়ার হোসেন বিটিসি নিউজকে জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা আন্তনগর ”কমিউটার এক্সপ্রেস” ট্রেনটি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আবদুলপুর জংশন স্টেশনে পৌঁছানোর আগে হঠাৎ ইঞ্জিনে আগুন ধরে যায়। তাৎক্ষণিক কর্মচারী ও ট্রেনে থাকা যাত্রীরা আগুন নিভিয়ে ফেলে। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।
পাকশি বিভাগীয় রেলওয়ের ব্যবস্থাপক (ডিআরএম) শাহীদুল ইসলাম বিটিসি নিউজকে জানান, ঈশ্বরদী লোকোসেড থেকে রিলিফ ট্রেন একটি ইঞ্জিন নিয়ে রওনা হয়েছে কমিউটার এক্সপ্রেস ট্রেনটিকে নিয়ে আসার জন্য।
এ ঘটনায় পাকশি বিভাগীয় যান্ত্রিক প্রকৌশলী (লোকো) মিজানুর রহমান জোয়াদ্দারকে আহ্বায়ক করে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ঘটনা কি কারণে ঘটেছে, তা এক কার্যদিবসে (একদিনের মধ্যে) তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.