ঈদে ছুটিপ্রাপ্ত পুলিশ সদস্যেদের যাতায়াতে রাজশাহী পুলিশ সুপারের বিশেষ উদ্যোগ

বিশেষ প্রতিনিধি: বর্তমানে মহামারি করোনা কালীন পরিস্থিতিতে পবিত্র ঈদ-উল-আযহায় অনুমতি ছুটিপ্রাপ্ত পুলিশ সদস্যেদের যাতায়াতের সুবিধার্থে এক বিশেষ উদ্যোগ নিয়েছেন রাজশাহী পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন। সংকটময় পরিস্থিতি বিবেচনায় গণপরিবহন এড়িয়ে রাজশাহী জেলা পুলিশের সদস্যদের যাতায়াতের সুবিধার্থে তিনি আলাদা ভাবে বাসের ব্যবস্থা করেছেন।
আজ সোমবার (১৯ জুলাই) ২০২১ ইং অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম বিষয়টি গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেন। তিনি জানান, রাজশাহী জেলা পুলিশের সদস্যদের সরকারি ব্যবস্থাপনায় বাসযোগে ছুটির উদ্দেশ্যে নির্ধারিত স্থানে পৌছানো ও ছুটি শেষে পুনরায় বাসে করে কর্মস্থলে নিয়ে আসার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
করোনার সংকটময় পরিস্থিতি বিবেচনায় গণপরিবহন এড়িয়ে পুলিশ সদস্যদের নিরাপত্তার চিন্তা করে এমন উদ্যোগ গ্রহন করেছেন রাজশাহী পুলিশ সুপার। যার কার্যক্রম আজ থেকে শুরু হয়েছে।
(১) রাজশাহী হতে নওগা হয়ে বগুড়া চারমাথার মোড়, (২) রাজশাহী হতে নাটোর ও বনপাড়া হয়ে সিরাজগঞ্জ কর্ডার মোড়, (৩) রাজশাহী হতে নাটোর ও দাসুডিয়া মোড় হয়ে পাবনা কাজিরহাট বাসস্ট্যান্ড, (৪) রাজশাহী হতে চাপাই নবাবগঞ্জ এর শিবগঞ্জ বাসস্ট্যান্ড। আজ সোমবার বেলা ১ টায় রাজশাহী পুলিশ লাইন্স থেকে চারটি বড় বাস ও একটি মাইক্রোবাস এসব রুটে ছেড়ে যায় বলেও তিনি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.