ইয়ুথ ক্যারিয়ার ইন্সটিটিউট বশেমুরবিপ্রবি চ্যাপ্টারে দ্বিতীয় পর্যায়ে সদস্য নিয়োগ বিজ্ঞপ্তি

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ক্যারিয়ার ভিত্তিক সংগঠন ‘ইয়ুথ ক্যারিয়ার ইন্সটিটিউট’ বশেমুরবিপ্রবি চ্যাপ্টারে দ্বিতীয় পর্যায়ে ‘হেড অভ মার্কেটিং এন্ড পাবলিক রিলেশন্স’,‘এসিস্ট্যান্ট হেড অভ মার্কেটিং এন্ড পাবলিক রিলেশন্স’ এবং কিছু সংখ্যক ইয়ুথ অ্যাম্বাসেডর ও এসোসিয়েট মেম্বার নিয়োগ দেওয়া হবে।
“ইয়ুথ অ্যাম্বাসেডর” এবং “এসোসিয়েট মেম্বার” পদে বশেমুরবিপ্রবির সকল বিভাগের প্রথম ও দ্বিতীয় বর্ষের ছাত্র-ছাত্রীরা আবেদন করতে পারবে। এক্ষেত্রে প্রত্যেক বিভাগ থেকে একজন ছেলে এবং একজন মেয়ে অগ্রাধিকার পাবে। “হেড অভ মার্কেটিং এন্ড পাবলিক রিলেশন্স” এবং “এসিস্ট্যান্ট হেড অভ মার্কেটিং এন্ড পাবলিক রিলেশন্স” পদে শুধুমাত্র মার্কেটিং বিভাগের দ্বিতীয় ও তৃতীয় বর্ষের শিক্ষার্থীরা আবদেন করতে পারবেন।
এদিকে আগ্রহী প্রার্থীদেরকে আগামী ১০ ডিসেম্বর ২০২০ তারিখের মধ্যে নিম্নোক্ত গুগল ফর্ম এর মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনকৃত প্রার্থীদের জুম প্লাটফর্মের মাধ্যমে ভাইবা নেওয়া হবে।

ভাইবার তারিখ, সময় এবং লিঙ্ক আগামী ১৬ ডিসেম্বর ২০২০ তারিখ বিকালে  “Youth career Institute, BSMRSTU Chapter” ফেসবুক পেজ এর মাধ্যমে জানানো হবে।

এ বিষয়ে সংগঠনটির বশেমুরবিপ্রবি চ্যাপ্টারের সাধারণ সম্পাদক মেহেদী হাসান হিমেল বলেন,‘ইয়ুথ ক্যারিয়ার ইন্সটিটিউট’বশেমুরবিপ্রবি চ্যাপ্টার বশেমুরবিপ্রবি শিক্ষার্থীদেরকে ক্যারিয়ার সচেতন এবং সুযোগ্য মানব সম্পদ হিসেবে গড়ে উঠতে সহায়তা করার লক্ষ্যে সেমিনার, ওয়ার্কশপ, ক্যারিয়ার সামিট, ক্যারিয়ার ফেস্ট ইত্যাদি আয়োজন করাসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে। আমরা মাননীয় উপাচার্য মহোদয়সহ বশেমুরবিপ্রবির সকল শিক্ষক, শিক্ষার্থী ও প্রশাসনের সাহায্য কামনা করি। দ্বিতীয় পর্যায়ে সদস্য নেওয়ার ক্ষেত্রে আমরা আরও একঝাঁক চৌকস, দক্ষ ও কর্মচঞ্চল স্বেচ্ছাসেবক পাব আশা করি।
আবেদনের জন্যে গুগল ফর্মের লিঙ্ক: https://docs.google.com/forms/d/e/1FAIpQLSeVEa__oEGBotYpMY9F6ERne8W0xAYKMKoR2QfCty7XZQbdlQ/viewform
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বশেমুরবিপ্রবি (গোপালগঞ্জ) প্রতিনিধি নওরীন বর্না। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.