ইসলামের প্রকৃত শিক্ষা পেতেই জননেত্রীর নেতৃত্বে সারাদেশে মডেল মসজিদ নির্মিত হচ্ছে – ধর্ম প্রতিমন্ত্রী

জামালপুর প্রতিনিধি: ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেছেন- ইসলামের নাম নিয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি করে ধর্মের মূল শিক্ষা থেকে মানুষকে সরিয়ে নেয়া এবং নিরীহ মানুষ হত্যা করে সন্ত্রাস-জঙ্গিবাদ সৃষ্টির মাধ্যমে ইসলামের সুনাম নষ্ট করা হচ্ছে।
আমরা চাই- ধর্মের মর্যাদা সমুন্নত থাকবে। ইসলামের প্রকৃত শিক্ষাটা যেন মানুষ পায় এবং ইসলামী সংস্কৃতিটা মানুষ যেন ভালভাবে রপ্ত করতে পারে, চর্চা করতে পারে, সেদিকে লক্ষ্য রেখেই জননেত্রী শেখ হাসিনা এই উদ্যোগ নিয়েছেন।
আজ মঙ্গলবার বিকালে জামালপুরের ইসলামপুরে নোয়ারপাড়া ইউনিয়নের সোনামূখী জামে মসজিদ নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন দেশ ও জাতির কল্যানে সকলকে জঙ্গীবাদ নির্মূলে সহযোগিতা করতে হবে। সুশিক্ষা অর্জন করে জাতির উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড,জামাল আব্দুন নাছের বাবুল,সাবেক উপজেলা চেয়ারম্যান বারী মন্ডল,উপজেলা আ’লীগের সহ সভাপতি জামান আবু নাছের চৌধুরী চার্লেস,ইউপি চেয়ারম্যান সুরুজ আলী,ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমূখ।
এতে উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,রোজিনা আক্তার চায়না, সহকারী কমিশনার ভূমি রোকনুজজ্জামান রোকন,চেয়ারম্যান শাহাদত হোসেন স্বাধীন,যুবলীগ যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান লাজু,সাংগঠনিক সম্পাদক আল আমিন,সবুজ খন্দকার,ইউনিয়ন যুবলীগ সভাপতি সাইদুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.