ইসলামপুরে ৬ ও ৭ নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে শহর যুবলীগের ৬ ও ৭ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় নেকজাহান মডেল স্কুল মাঠে ৬ ও ৭নং ওয়ার্ড যুবলীগের আয়োজনে উৎসব মূখর পরিবেশে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
শহর যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান লাজু’র সভাপতিত্বে উদ্বোধক ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম বাবু। প্রধান বক্তা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু,বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড আঃ সালাম,যুগ্ম সাধারণ সম্পাদক এড. জামাল আব্দুন নাছের বাবুল, সাংগঠনিক সম্পাদক.আঃ কাদের শেখ,শ্রম সম্পাদক এস.এম জাহাঙ্গীর আলম,পৌর আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম নুর, সহ দপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ,পৌর আ’লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক আলআমিন মিয়া,আরিফ সরকার,সাবেক ছাত্রলীগ সভাপতি জিয়াউল হক জুয়েল প্রমূখ।
সম্মেলনে ওয়ার্ড আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ অন্যান্য সংগঠনের নেতাকর্মী অংশ নেয়।
শহর যুবলীগের যুগ্ম আহবায়ক সফিকুল ইসলামের সঞ্চালনায় প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে ৬নং ওয়ার্ডের মিল্লাত মন্ডলকে সভাপতি ও গোলাম মওলাকে সাধারণ সম্পাদক এবং ৭নং ওয়ার্ডের রবিউল ইসলামকে সভাপতি ও আরিফ মিয়াকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.