ইসলামপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানান অনিয়ম ও দূর্নীতির অভিযোগ, প্রতিষ্ঠানে তালা, শিক্ষা কার্যক্রম ব্যহত

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে কাছিমা চর উচ্চ বিদ্যালয় ও কাছিমা চর টেকনিক্যাল এন্ড বিএম কলেজে নিয়োগ বাণিজ্যসহ প্রধান শিক্ষক সোলাইমান হোসেনের নানান অনিয়ম ও দুর্নীতির অভিযোগে তালা ঝুলিয়ে দিয়েছে ভোক্তভোগী এলাকাবাসী।
এতে শিক্ষা কার্যক্রম ব্যহত হয়ে পড়েছে। এদিকে তালা ঝুলিয়ে দেওয়ায় শনিবার শিক্ষকদের মাঠে বসেই অলস সময় পাড় করতে দেখা গেছে।
প্রধান শিক্ষক সোলাইমানের সহোদর ভাই মোছাব্বের হাসান, মহসিন আ. বাছেদ, শামীম মিয়া, মাহবুবুর রহমানসহ এলাকাবাসী অভিযোগ করে বলেন,
প্রতিষ্ঠানে বিভিন্ন পদে চাকরি দেওয়ার কথা বলে লাখ লাখ টাকা নিয়োগ বাণিজ্য, উপবৃত্তি টাকা আত্মসাৎ করে গা ঢাকা  দিয়েছে প্রধান শিক্ষক সোলাইমান হোসেন। চাকরির প্রলোভন দেখিয়ে তাদের কাছে টাকা হাতিয়ে নিয়ে ইসলামপুর শহরে তিনতলা বাসা ও বকশীগঞ্জে জমিও কিনেছে। এখন টাকা ফেরত বা চাকরি না দিয়ে নানান তালবাহানা করছে।
এরই প্রতিবাদে এলাকাবাসী অধ্যক্ষ সোলাইমান হোসেনের অপসারণের দাবিতে ওই প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দেয়। এতে ১৯ জানুয়ারী থেকে শিক্ষা কার্যক্রম বন্ধ রয়েছে।
এ ব্যাপারে কাছিমা চর টেকনিক্যাল এন্ড বিএম কলেজের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষিকা সামছুন্নাহার  বলেন, এলাকাবাসী তাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে। জমি সংক্রান্ত জেরে তারা স্কুলে তালা ঝুলিয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.