ইসলামপুরে পূর্ব শত্রুতা ও রাজনৈতিক বিরোধে হামলায় আহত-১০

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে পূর্ব শত্রুতা ও সদ্য আওয়ামী লীগে যোগদান করায় রাজনৈতিক বিরোধকে কেন্দ্র করে হামলায় ১০জন আহত হয়েছে। ৩জন গুরুত্বর আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
রবিবার সন্ধ্যায় উপজেলার চর গোয়ালীনি ইউনিয়নের কান্দার চর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
আহতর ভাই ফারুক হোসেন জানান,কান্দার চর গ্রামের আফসার আলী মাস্টারের নেতৃত্বে গত ২৮ অক্টোবর বিএনপি থেকে আওয়ামী লীগে ১৬০জন নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন। এ প্রেক্ষিতে ৩০ অক্টোবর সন্ধ্যায় তারা কান্দারচর বাজারে চায়ের দোকানে বসে আলাপচারিতা করছিল।
পূর্ব শত্রুতা ও রাজনৈতিক জের ধরেই চর গোয়ালীনি ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলামের নেতৃত্বে লোহার রড় ও দেশীয় অস্ত্র নিয়ে আফসার আলী গংদের উপর অতর্কিত হামলা চালায়।
এ সময় আফসার আলীর পুত্র আল মামুন,সুরুজ্জামানের পুত্র আবুল হোসেন,হায়েজ উদ্দিনের পুত্র হায়দার আলী, আজাহারের পুত্র রাহাত খান,আনোয়ার হোসেন,সেলিম হোসেন,শাহাদত হোসেন,হাবিবুর রহমান,শামিম মিয়া,আঃ রশিদ আহত হয়।
পরে তাদের উদ্ধার করে ইসলামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে মামুন,আবুল হোসেন ও হায়দারের অবস্থা গুরুত্বর হলে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
ইসলামপুর থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান বিটিসি নিউজকে জানান,এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.