ইসলামপুরে পচাবহলা জামেদ আলী দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরে ইসলামপুরে পচাবহলা জামেদ আলী দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। অভিভাবকদের স্বতঃস্ফূর্ত ভোটদানের মধ্যদিয়ে বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোটগ্রহণ।
বিদ্যালয় সূত্রে জানা যায়, অভিভাবকদের সরাসরি ভোটাধিকার প্রয়োগের মাধ্যমেই ম্যানেজিং কমিটির নির্বাচনটি সম্পন্ন হয়। উক্ত নির্বাচনে বিভিন্ন পদে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
নির্বাচনে অভিভাবক সদস্য পদে মোগল শেখ,আনোয়ার হোসেন ও শফিকুল ইসলাম,শিক্ষক প্রতিনিধি পদে কবিতা খাতুন,মোহাম্মদ আলী ও বিনা প্রতিদন্ডীতায় সাইফুল ইসলাম বিজয়ী হন। এছাড়াও এবতেদায়ী শাখায় আলতাফুর রহমান ও সংরক্ষিত অভিবাবক সদস্য পদে মোছাঃ সেলিনা আক্তার বিনা প্রতিদ্বন্দ্বীতায় বেসরকারিভাবে নির্বাচিত হন।
পচাবহলা জামেদ আলী দাখিল মাদ্রাসার সুপার ছামিউল হক জানান, অভিভাবকদের ভোটার সংখ্যা মোট ৪৪১ জন। এতে ৩৪২ জন অভিবাবক ভোটাধিকার প্রয়োগ করেন। এবতেদায়ী শাখায় বিনা প্রতিদন্ডীতায় নির্বাচিত হওয়ায় ৬৯জন অভিবাবকের ভোট প্রয়োগের প্রয়োজন হয়নি।
নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মামুন অর রশিদ।
এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদুজ্জামান লেবু,সাধারণ সম্পাদক আঃ রশিদ মন্ডলসহ শিক্ষক,অন্যান্য নেতৃবৃন্দ ও পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.