ইসলামপুরে ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ও সংস্কার বিষয়ক অবহিতকরণ সভা (ভিডিও)

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, বাংলাদেশের সকল উন্নয়নমূলক কাজ যা হয়েছে শেখ হাসিনা সরকারের আমলেই হয়েছে। আমাদের সরকারের সে অর্থনৈতিক ক্ষমতা আছে। আমাদের মাঝে সাম্পদ্রায়িত সম্পৃতি রয়েছে। সকলে মিলে একসাথে কাজ করে দেশকে এগিয়ে নিতে চাই।
জামালপুরের ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে গতকাল সমগ্র দেশে সনাতন ধর্মালম্বীদের মন্দির ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ও সংস্কার” প্রকল্পের আওতায় জামালপুর জেলার কার্যক্রম বিষয়ক এক অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাজহারুল ইসলাম এস সভাপতিত্বে সভায় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম -৫ম পর্যায়ের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) শ্রী রঞ্জিত কুমার দাস, সমগ্র দেশে সনাতন ধর্মালম্বীদের মন্দির ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ও সংস্কার প্রকল্পের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) শ্রী রণজিৎ কুমার, ইসলামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুলসহ জেলা বিভিন্ন মন্দির পরিচালনা কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এর আগে ইসলামিক ফাউন্ডেশন ইসলামপুর উপজেলা কার্যালয়ের উদ্যোগে উপজেলা কমপ্লেক্স জামে মসজিদে মহান শহীদ দিবস এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত খতমে কুরআন এবং দোয়া মাহফিলে অংশ নেন ধর্ম প্রতিমন্ত্রী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.