ইসলামপুরে জুয়া মাদক ও নারী নির্যাতন প্রতিরোধে সচেতনতা মূলক সভা

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে জয়া,মাদক ও নারী নির্যাতন প্রতিরোধে সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার গাইবান্ধা ইউনিয়নের ৭,৮ও৯ নং ওয়ার্ডের সচেতন নাগরিক সমাজ চন্দপুর নতুন বাজার মোড়ে এই সচেতনতা মূলক সভার আয়োজন করে।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুসলিম উদ্দিন সরকারের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামপুর সার্কেলের এএসপি সুমন মিয়া।
তিনি বলেন আমরা নতুন করে জুয়ারুদের তালিকা করেছি,তৃণমূল পর্যায়ে আমরা সচেতনতা মূলক প্রচার করছি,অপরাধিদের দ্রুতই আমরা আইনের আওয়াত আনবো। তিনি আরো বলেন নারী আমাদেরই মা বোন আমরা যদি আমাদের দৃস্টিভঙ্গি পরিবর্তন করি তাহলে নির্যাতন রোধ হবে।
এছাড়াও নারী জুয়া মাদক ও নারী নির্যাতন প্রতিরোধে করণীয় বিষয়ক বিভিন্ন দিক তুলে ধরে সকলকে সহযোগিতা করার অনুরোধ জানান।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামপুর থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম,যুগ্ম সম্পাদক আনোয়ার ইসলাম,সাবেক সাধারণ সম্পাদক আঃ কুদ্দুস, শিক্ষক মিস্টার আলী,ইউপি সদস্য মোফাজ্জল হোসেন,জামালপুর জেলা পরিবার পরিকল্পনা কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক আসাদুল হক দুলাল,।
গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবুল কালাম আজাদের সঞ্চালনায় এতে ইউনিয়ন পরিষদ সদস্য,শিক্ষক ও এলাকার সুধীজনরা অংশ নেয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.