ইমো হ্যাক করে টাকা হাতিয়ে নিতো তারা

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুর থেকে মোবাইল অ্যাপ্লিকেশন ইমো হ্যাকিং চক্রের ৭ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ৯টি মোবাইল ফোন, একটি ডিভিআর ডিভাইস, দুইটি ফেনসিডিল ও নগদ টাকা উদ্ধার করা হয়।
বৃহম্পতিবার রাতে লালপুরের বিলমাড়িয়া এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
এরা হলেন: রাজশাহী বাঘা উপজেলার খানপুর গ্রামের বেলাল মন্ডল, নাটোরের লালপুরের মোহরকয়া গ্রামের মেহেদী হাসান, মোহন সরকার, মো. রবি, মনিহারপুরের শিমুল আলী, ভাঙ্গাপাড়ার শাহ পরান সরকার ও নাগসোসা গ্রামের রুবেল মন্ডল।
নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, মনিরুল ইসলাম নামে এক ব্যক্তির ইমো আইডি হ্যাক করে ১ লাখ ২০ হাজার ৮৬০ টাকা হাতিয়ে নেয় হ্যাকিং চক্রের সদস্যরা। মনিরুল বিষয়টি র‌্যাবকে জানান। তার অভিযোগের পরিপ্রেক্ষিতে তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে লালপুরের বিলমাড়িয়া এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালায় র‌্যাবের একটি দল। অভিযানে ইমো হ্যাকার চক্রের ৭ জনকে গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা ইমো হ্যাক করে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়ার বিষয়টি স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে প্রতারণা ও মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে লালপুর থানায় সোপর্দ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.