ইবির স্বতন্ত্র ‘ডি’ ইউনিটের সাক্ষাৎকার শুরু ১৭ অক্টোবর

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তির সাক্ষাৎকার আগামী ১৭ অক্টোবর শুরু হবে। চলবে ১৯ অক্টোবর পর্যন্ত।
সোমবার (৩ অক্টোবর) স্বতন্ত্র ’ডি’ ইউনিট সমন্বয়কারী অধ্যাপক ড. এরশাদ উল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ’ডি’ ইউনিটের ভর্তিচ্ছুদের প্রথম মেধা তালিকার সাক্ষাৎকার অনুষদ ভবনের চতুর্থ তলায় ইউনিট সমন্বয়কারীর কার্যালয়ে অনুষ্ঠিত হবে। আগামী ১৭ অক্টোবর থেকে ১৯ অক্টোবর সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে এই সাক্ষাৎকার।
সাক্ষাৎকারে অংশগ্রহণকারীদের ভর্তির চূড়ান্ত অনুমতিপত্র প্রদান করা হবে এবং প্রদত্ত নির্দেশনা অনুযায়ী সাক্ষাৎকারের দিন থেকে ২৩ সেপ্টেম্বরের মধ্যে প্রয়োজনীয় ভর্তি ফি প্রদান করে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এ সময়ের মধ্যে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে না পারলে পরবর্তীতে ভর্তি হওয়ার সুযোগ থাকবে না।
প্রথম মেধা তালিকার ভর্তি শেষে আগামী ২৪ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত বিভাগ পরিবর্তনের আবেদন করা যাবে। আসন খালি থাকা সাপেক্ষে দ্বিতীয় ও তৃতীয় মেধা তালিকার প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণের তারিখ ও সময় পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (iu.ac.bd) বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।
উল্লেখ্য, ভর্তি সংশ্লিষ্ট সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (iu.ac.bd) পাওয়া যাবে
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামী (কুষ্টিয়া) বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নাজিম হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.