ইবিতে প্রভাষক পদে নিয়োগ পেলেন ঢাবিয়ান নাসির মিয়া

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক হিসেবে নতুন নিয়োগ পেলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মোঃ নাসির মিয়া।
মঙ্গলবার (০১ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম ও হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগে অনুষ্ঠানিকভাবে তিনি যোগদান করেন। সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষক নাসির মিয়াকে বিভাগীয় শিক্ষক ও শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছা বিনিময় করে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেন।
এসময় উপস্থিত ছিলেন ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম রাকিব, বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর শরিফুল ইসলাম জুয়েল ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ও উক্ত বিভাগের প্রতিষ্ঠাকালীন সভাপতি অধ্যাপক ড. মোঃ মাহবুবুল আরেফিন সহ বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ।
জানা যায়, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের নবনিযুক্ত প্রভাষক নাসির মিয়া পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার মধ্য সোনাখালী এলাকার কৃতিসন্তান।
এ বিষয়ে অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, একজন আদর্শ শিক্ষক হতে চাই। শিক্ষার্থীদের মাঝে নিজের অর্জিত জ্ঞানের সর্বোচ্চ প্রয়োগ করার চেষ্টা করবো। সুযোগ পেলে পৃথিবীর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে নিজের শিক্ষকতার পদার্পন রাখতে চাই।
প্রসঙ্গত, নাসির মিয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্টের বিভাগের ২০১৪-১৫  শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। এবং তিনি উক্ত বিভাগ থেকে স্নাতকে সিজিপিএ ৩.৮০ পেয়ে প্রথম এবং স্নাতকোত্তরও ৩.৮৩ পেয়ে প্রথম স্থান অর্জন করেছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামী (কুষ্টিয়াবিশ্ববিদ্যালয় প্রতিনিধি নাজিম হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.