ইবিতে উপজাতি, প্রতিবন্ধী কোটার ফল প্রকাশ

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্মাতক (সম্মান) শ্রেণিতে উপজাতি, ক্ষুদ্র জাতিসত্তা, নৃ-গোষ্ঠী, হরিজন ও প্রতিবন্ধী কোটায় ভর্তির জন্য নির্বাচিত শিক্ষার্থীদের ফলাফল প্রকাশ করা হয়েছে।
রবিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের নিকট এ ফলাফল তুলে দেন উপজাতি, ক্ষুদ্র জাতিসত্তা, নৃ-গোষ্ঠী, হরিজন ও প্রতিবন্ধী কোটায় ভর্তির নিমিত্তে গঠিত উপ-কমিটির আহবায়ক ও ফলিত রসায়ন এবং রাসায়নিক প্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মোঃ আতিকুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন উপ-কমিটির সদস্য-সচিব ও এস্টেট অফিস প্রধান মোঃ শামছুল ইসলাম জোহা, উপ-কমিটির সদস্য বাংলা বিভাগের অধ্যাপক ড. তপন কুমার রায়, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শিমুল রায়, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ সাজ্জাদ হোসেন জাহিদ, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. সঞ্জয় কুমার সরকার, ও ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মোঃ হাফিজুল ইসলাম।
উল্লেখ্য, নির্বাচিত শিক্ষার্থীদের ফলাফল ও ভর্তি সংক্রান্ত সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট https://www.iu.ac.bd/ এ পাওয়া যাবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামী (কুষ্টিয়া) বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নাজিম হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.