ইন্দুরকানীতে রাতের আঁধারে সেতু ভেঙে খালে, বাসিন্দারা চরম ভোগান্তিতে

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ইন্দুরকানীতে রাতের আঁধারে সেতু ভেঙে খালে পড়ে যাওয়ায় দুই উপজেলার বাসিন্দারা পড়েছেন চরম ভোগান্তিতে। গত বুধবার রাতে উপজেলার ঘোষেরহাট বাজার সংলগ্ন খালের উপরের এই সেতুটি হঠাৎ ভেঙে পড়ায় সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এতে ইন্দুরকানী ও মোরেলগঞ্জ উপজেলার হাজার হাজার মানুষ চরম ভোগান্তিতে পড়েছে।
জানা গেছে, সেতুটি দিয়ে প্রতিদিন দুই উপজেলার স্কুল, কলেজ, মাদরাসার ছাত্রছাত্রীসহ হাজার হাজার মানুষ চলাচল করে এবং বিভিন্ন মালামাল পরিবহন করে দেশের বিভিন্ন স্থানে নিয়ে যায়।
ঘোষেরহাট বাজারের ব্যবসায়ী ও যুবলীগ নেতা ইকরামুল শিকদার জানান, সেতুটি খুবই জনগুরুত্বপূর্ণ। সেতুটি ভেঙে যাওয়ায় দুই উপজেলার হাজার হাজার মানুষ ভোগান্তিতে পড়েছেন। তাই জনস্বার্থে সেতুটি দ্রুত নির্মাণ করা প্রয়োজন।
ইন্দুরকানী সদর ইউপি চেয়ারম্যান মো. মাসুদ করিম ইমন বিটিসি নিউজকে জানান, জনগুরুত্বপূর্ণ সেতুটি ভেঙে যাওয়ায় দুই উপজেলার মানুষ চলাচলসহ মালামাল পরিবহন করতে অসুবিধার মধ্যে পড়েছে।
সেতুটি দ্রুত নির্মাণের জন্য আমি কর্তৃপক্ষের কাছে সুপারিশ করব।
এ বিষয়ে উপজেলা প্রকৌশলী লায়লা মিথুন বিটিসি নিউজকে বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে যত দ্রুত সম্ভব সেতুটি মেরামতের ব্যবস্থা নেওয়া হবে।
উপজেলা নির্বাহী অফিসার আবু বক্কর সিদ্দিকী বিটিসি নিউজকে বলেন, আমি স্থানীয়দের মাধ্যমে সেতুটি ভেঙে পড়ার খবর পেয়েছি। এ বিষয়ে উপজেলা প্রকৌশলী ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পিরোজপুর প্রতিনিধি মো. মনিরুল ইসলাম মনির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.