ইনসাব রাজশাহী জেলা শাখার খাদ্য সামগ্রী বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি: ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) রাজশাহী জেলা শাখার আয়োজনে আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। রাজশাহী মহানগর আওয়ামী সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের প্রদানকৃত খাদ্য সামগ্রী নগরীর সপুরাস্থ জেলা কার্যালয় হতে ২০০ নির্মাণ শ্রমিকের মধ্যে ইনসাব নেতৃবৃন্দ বিতরণ করেন।

এসময়ে ইনসাব কেন্দ্রীয় কমিটির সভাপতি রবিউল ইসলাম রবি, ইনসাব জেলা কমিটির সভাপতি নবাব আলী, সহ-সভাপতি আজিজুল হক বাঙ্গালী, সাধারণ সম্পাদক হুমায়ন রেজা জেনু, সহ-সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক মুকুল ও প্রচার সম্পাদক বাবলু পল্টুসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিতরণের সময় জেলা সভাপতি নবাব আলী বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, করোনা ভাইরাসের কারনে দরিদ্র ও অসহায় নির্মাণ শ্রমিকগণ অন্যান্য খেটে খাওয়া মানুষের ন্যায় বেকার হয়ে পড়েছে।

প্রায় প্রতিটি পরিবারে দেখা দিয়ে খাদ্য সংকট। এই বেকার শ্রমিকদের খাদ্যাভাবের কথা বিবেচনা করে সিটি মেয়র অনুদান হিসেবে তাদের এই খাদ্য সামগ্রী প্রদান করেন। মেয়রের প্রদানকৃত খাদ্য সামগ্রী শ্রমিকদের মধ্যে তারা বিতরণ করছেন বলে জানান তিনি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.