ইটনায় উন্নয়ন কাজ ঘুরে দেখলেন রাষ্ট্রপতি

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে সাত দিনের সফরে গিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ সোমবার (১৫ নভেম্বর) চতুর্থ দিনে হাওর উপজেলা ইটনায় ব্যস্ত সময় পার করেছেন।
তিনি বেলা আড়াইটার দিকে নিজ বাড়ি মিঠামইনের কামালপুর থেকে গাড়িতে করে ইটনায় যান। স্থানীয় ডাকবাংলো মাঠে রাষ্ট্রপতিকে গার্ড অব অনার দেওয়া হয়।
সেখান থেকে তিনি ইটনার বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম ঘুরে দেখেন। রাষ্ট্রপতি ইটনা উপজেলা পরিষদের উন্নয়ন কর্মকাণ্ড, নির্মাণাধীন বিদ্যুৎ স্টেশন এবং রাষ্ট্রপতি আব্দুল হামিদ সরকারি কলেজের সম্প্রসারিত ভবন ও আশ্রয়কেন্দ্রসহ উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন।
স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, রাষ্ট্রপতির সচিব এবং পদস্থ কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। ইটনা যাওয়ার আগে রাষ্ট্রপতি মিঠামইনে পুরাতন কাচারি ঘর পরিদর্শন করেন। তিনি কাচারি ঘর ঘুরে দেখেন।
আগামীকাল মঙ্গলবার (১৬ নভেম্বর) রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে কিশোরগঞ্জ সদরে যাবেন। সেখানে নিজ বাসায় রাতযাপন করবেন। আগামী বুধবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে স্থানীয় গণ্যমান্য লোকজনের সঙ্গে তিনি মতবিনিময় সভায় মিলিত হবেন। আগামী শুক্রবার (১৮ নভেম্বর) তার ঢাকায় ফিরে যাওয়ার কথা রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কিশোরগঞ্জ প্রতিনিধি মো. সেলিম রেজা ফারুক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.