ইউ.পি নির্বাচন: সান্তাহারে সফল নারী উদ্যেক্তা তৃপ্তি চেয়ারম্যান প্রার্থী


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বগুড়া জেলার আদমদীঘি উপজেলায় সফল নারী উদ্যেক্তা নাহিদ সুলতানা তৃপ্তি এবার সান্তাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী।
তিনি আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদন্দিতা করবেন। নাহিদ সুলতানা তৃপ্তি আত্মকর্মসংস্থানে সফল নারী উদ্যোক্তা হিসাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ২০০৯ সালে পুরস্কার প্রাপ্ত হন। এছড়া ২০১৯ সালে সমাজ সেবায় অবদান রাখার জন্য বাংলাদেশ ব্যাংক কর্তৃক ক্রেস্ট ও সনদ প্রাপ্ত হন।
আগামী ৫ জানুয়ারী/২২ দেশের ৫ম ধাপে আদমদীঘি উপজেলার ৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে জাতীয় পার্টী. ইসলামি আন্দোলনসহ সতন্ত্র প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল শুরু করেছেন।
গত ৩ ডিসেম্বর আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাচনী প্রার্থী মনোনয়ন বোর্ড আদমদীঘি উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় নৌকার মনোনয়ন দিয়েছেন। ওই মনোনয়নে সান্তাহার ইউনিয়নে চেয়ারম্যান পদে সফল নারী উদ্যেক্তা ও সমাজসেবক নাহিদ সুলতানা তৃপ্তিকে নৌকার মাঝি হিসাবে মনোনয়ন দেয়া হয়। এতে সান্তাহার ইউনিয়নের নেতাকর্মি ও সাধারণ মানুষ, বিশেষ করে নারী ভোটারদের মাঝে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।
সান্তাহার ৫নং ওয়ার্ডের উজ্জল সরদার, ৬নং ওয়ার্ডের আব্দুর রাজ্জাক, ছাতনী ঢেকড়া গ্রামের আমিনুল ইসলাম, আম্বিয়া ও মনিরা বেগম জানায়, অত্র উপজেলায় চেয়ারম্যান হিসাবে এই প্রথম একজন মহিলা মনোনয়ন পাওয়ায় তারা খুশি। নাহিদ সুলতানা তৃপ্তি জানান, এলাকার নেতাকর্মিদের নিয়ে প্রচারনা শুরু করেছি। চেয়ারম্যান নির্বাচিত হলে সান্তাহার ইউনিয়নের নাগরিক সুবিধা বৃদ্ধি ও আত্মকর্মসংস্থান সৃষ্টি করে বেকার সমস্যা সমাধানে সচেষ্ট থাকবো। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.