ইউ এস বাংলা পাইলট আবিদের স্ত্রী আফসানাও না ফেরার দেশে

বিটিসি নিউজ ডেস্ক

রাজধানী ঢাকার শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হসপিটালে গত ছয় দিন ধরে চিকিৎসাধীন আফসানাকে শুক্রবার সকাল সাড়ে ৯টায় মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

দুর্ঘটনায় স্বামীর মৃত্যুর খবরে আফসানার ‘স্ট্রোক’ হলে গত রোববার শেরেবাংলা নগরের ওই হাসপাতালে ভর্তি করা হয় আফসানাকে।

অবস্থার অবনতি হলে তাকে নেওয়া হয় লাইফ সাপোর্টে। হাসপাতালের যুগ্ম পরিচালক অধ্যাপক মো: বদরুল আলম বলেন, “আমরা সম্ভব সব চেষ্টাই করেছি। কিন্তু আজ সকালে উনার কার্ডিয়াক অ্যারেস্ট হয়। এরপর আর কিছু করার ছিল না।”

ওই দুর্ঘটনায় নিহত ২৩ জনের মরদেহ রোববার দেশে ফিরিয়ে এনে আর্মি স্টেডিয়ামে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। আবিদ-আফসানার একমাত্র ছেলে তানজিব বিন সুলতান মাহি সেদিন হাসপাতালে মাকে রেখে বাবার লাশ নিতে বনানীতে যায়।

ইউএস-বাংলার একটি উড়োজাহাজ গত ১২ মার্চ কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে বিধ্বস্ত হলে ২৬ বাংলাদেশিসহ ৪৯ জনের মৃত্যু হয়। ওই ফ্লাইটের প্রধান বৈমানিক ছিলেন বিমান বাহিনীর সাবেক কর্মকর্তা আবিদ সুলতান।

বাবার মৃত্যুর ১১ দিন পর মাকে হারিয়ে উত্তরার মাস্টারমাইন্ড স্কুলের ‘ও’ লেভেলের ছাত্র মাহি যেন একেবারেই স্তব্ধ হয়ে গেছে।

আজ শুক্রবার বাদ আসর  উত্তরা ১৩ নম্বর সেক্টরে পার্কের পাশে আবিদদের বাসার কাছের মসজিদে আফসানার জানাজা হবে। পরে বনানীর সেনা কবরস্থানে স্বামীর পাশেই তার দাফন হবে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.