ইউরোর আগে শেষ প্রস্তুতি ম্যাচে স্পেনের গোল উৎসব

বিটিসি স্পোর্টস ডেস্ক: এই সপ্তাহেই মাঠে গড়াচ্ছে ইউরোর এবারের আসর।তার আগে শনিবার নিজেদের শেষ প্রস্তুতি হিসেবে উত্তর আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছিল স্পেন। শুরুতে গোল হজম করে অবশ্য সাবেক বিশ্বচ্যাম্পিয়নদের বিপক্ষে চমকের আভাসই দিয়েছিল আইরিশরা। তবে এরপরে ম্যাচের গল্প কেবলই স্পেনময়।বাকি সময়ে একের পর এক আক্রমণে প্রতিপক্ষকে নাস্তানাবুদ করে বড় জয় তুলে নিয়েছে স্পেন।
ঘরের মাঠে শনিবার রাতে শেষ প্রস্তুতি ম্যাচে পেদ্রির জোড়া গোলে ৫-১ ব্যবধানে লুইস দে লা ফুয়েন্তের দল।
গোল হজমের পর আয়ারল্যান্ডের জালে প্রথমার্ধেই চারবার বল পাঠিয়ে ম্যাচের ফলাফল নিশ্চিত করে ফেলে স্প্যানিশরা। দ্বিতীয়ার্ধে আরও একবার জালের দেখা পায় স্বাগতিকেরা।
ম্যাচজুড়ে একচেটিয়া আধিপত্য দেখানো স্পেনের হয়ে জোড়া গোল করেছেন তরুণ মিডফিল্ডার পেদ্রি। একবার করে জালের দেখা পেয়েছেন আলভারো মোরাতা, ফাবিয়ান রুইস ও মিকেল ওইয়ারসাবাল।
ইউরোর আগের দুই প্রস্তুতি ম্যাচের প্রতিটিতে পাঁচটি করে গোল করল সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা। গত সপ্তাহে অ্যান্ডোরাকে ৫-০ গোলে হারিয়েছিল তিনবারের ইউরোপ চ্যাম্পিয়নরা।
জার্মানিতে অনুষ্ঠেয় এবারের ইউরো শুরু হবে আগামী ১৪ জুন। এবার বেশ কঠিন গ্রুপে পড়েছে ফুয়েন্তের শিষ্যরা। আগামী শনিবার ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে যাত্রা শুরু হবে তাদের। ‘বি’ গ্রুপের অন্য দুই দল গতবারের চ্যাম্পিয়ন ইতালি ও আলবেনিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.